ঢাকা জেলা ব্যাডমিণ্টনে জয়পাড়া কলেজ, ভলিবলে পদ্মা কলেজ চ্যাম্পিয়ন

211
বিজ্ঞাপন

শনিবার সাভার কলেজ মাঠে ঢাকা শিক্ষা বোর্ড কর্তৃক আয়োজিত আন্তঃজেলা ব্যাডমিণ্টন প্রতিযোগীতায় দোহারের জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ একক এবং দ্বৈত উভয় ক্ষেত্রে ২-০ সেটে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

এই ব্যাপারে জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাপস নন্দি নিউজ৩৯ কে বলেন, কলেজের সার্বিকভাবে খেলাধুলা ও পড়ালেখায় উন্নতিতে শিক্ষক ও গভর্ণিং বডির সমন্বিত প্রচেষ্টার ফসল এই বিজয়। এই বিজয় শিক্ষার্থীদেরকে পড়ালেখায় আরো বেশি  আগ্রহি করে তুলবে বলে তিনি আশা করেন।

অন্যদিকে দোহারের অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান পদ্মা কলেজ টানা পঞ্চমবারের মতো ভলিবলে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। পদ্মা কলেজে পুরুষ দল ফাইনালে সাভার বিশ্ববিদ্যালয় কলেজকে টানা ২-০ সেটে পরাজিত করে।

নারী ভলিবল প্রতিযোগীতায়ও পদ্মা কলেজ ২-০সেটে প্রতিপক্ষকে পরাজিত করে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এই বিজয় সম্পর্কে পদ্মা কলেজের শারিরিক শিক্ষা শিক্ষক মোল্লা মোঃ এমদাদুল হক চান বলেন, শুধু শিক্ষা ক্ষেত্রে নয় ক্রীড়া ও সংস্কৃতিতে যে পদ্মা কলেজ ঢাকা জেলার অন্যতম শ্রেষ্ঠ কলেজ তা আবারো প্রমান করে দিল পদ্মা কলেজ এর শিক্ষার্থীরা। আজকের এ জয় শুধু পদ্মা কলেজের নয় সমগ্র দোহার এর মুখ উজ্জ্বল করেছে বলে  আমি মনে করি। শিক্ষাঙ্গন একটি টিম ওয়ার্ক এর মাধ্যমে চলে, প্রত্যেকে যদি তার নিজ নিজ স্থান থেকে যথাযথ দায়িত্ব পালন করে তবেই একটি কলেজ তথা প্রতিষ্ঠান সার্বিক উন্নতি লাভ করে। কলেজ টা কে যেমন পেয়েছি তার থেকে একটু ভালো রেখে যাওয়ার চেষ্টা করছি, যাতে আমার বিদায় বেলায় আমাকে সবাই স্মরণ করে।

অন্য খবর  দোহারে হত্যা মামলার যাবতজীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

Comments

comments