ঢাকাজেলা ক্রীড়াতে নবাবগঞ্জ কলেজ চ্যাম্পিয়ন, পদ্মা রানার্স আপ

115

শাকিল আহমেদ, নিউজ৩৯ঃ ঢাকা জেলা আন্তঃকলেজ ক্রীড়া প্রতিযোগিতায় পদ্মা ও ডি,এন কলেজের দাপট দেখিয়েছে। ১৪ নভেম্বর থেকে শুরু হওয়া ঢাকা জেলা আন্তঃকলেজ ক্রীড়া প্রতিযোগিতার পর্দা নামে গত ৮ ই ডিসেম্বর, শুক্রবার। প্রতিযোগিতায় ঢাকা জেলার ৪২ টি কলেজ অংশগ্রহণ করলেও শুরু থেকেই বেশ দাপট দেখিয়ে যাচ্ছিল দোহার নাবাবগঞ্জের তিনটি কলেজ। উক্ত প্রতিযোগিতায় দোহার-নবাবগঞ্জ কলেজ অ্যাথলেটিক্স এ ৩৯ পয়েন্ট পেয়ে গ্রুপ চ্যাম্পিয়ন ও পদ্মা কলেজ ২৬ পয়েন্ট পেয়ে রানার্স আপ হয়।

ব্যাক্তিগত ইভেন্ট এ চ্যাম্পিয়ন হয় দোহার- নবাবগঞ্জ কলেজ কিন্তু ভলিবল এর চ্যাম্পিয়নের গৌরব ছিল পদ্মা কলেজের দখলে ও ব্যাডমিন্টন এর একক আধিপত্য ছিল জয়পাড়া কলেজের।

উক্ত অনুষ্ঠানের পুরষ্কার বিতরণ পর্বে পদ্মা কলেজের অধ্যক্ষ জনাব জালাল হোসেন বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে যে সব চেয়ে বড় বাধা তা হলো মাদক। তিনি সবাইকে মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকতে আহবান জানান।

তিনি আরও বলেন, খেলাধুলাই পাড়ে শিক্ষার্থীদের মাদকমুক্ত রাখতে তাই তিনি ঢাকা শিক্ষাবোর্ড কে প্রতি বছরের ন্যায় এবারো এত চমৎকার একটি আয়োজন করার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। উক্ত অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন আন্তঃকলেজ ক্রীড়া উদযাপন কমিটির সভাপতি ও আহবায়ক। এ সময় সেখানে উপস্থিত ছিলেন সাভার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষকমণ্ডলী ও প্রতিযোগীবৃন্দ ।

অন্য খবর  নবাবগঞ্জের বড় গোল্লায় বড়দিন উৎযাপিত

Comments

comments