ঢাকার মানুষের হাসিমাখা মুখগুলো কখনও ভুলবো না: ব্লুম

110
ঢাকার মানুষের হাসিমাখা মুখগুলো কখনও ভুলবো না: ব্লুম

জনপ্রিয় ছবি পাইরেটস ‘অব দ্য ক্যারিবিয়ান’-এর অন্যতম ‘পাইরেট’  অরল্যান্ডো ব্লুম। অন্য অনেক হলিউড ছবি করলেও এটির মাধ্যম এ দেশের মানুষের কাছে তুমুল পরিচিত তিনি।অরল্যান্ডো ব্লুম ছবিটি সামাজিক মাধ্যমে পোস্ট করেন।

গত সপ্তাহে বাংলাদেশ সফরে এসেছিলেন। আর ফিরে যাওয়ার সময় অন্যরকম ব্লুমকে পাওয়া গেল। নিজে ভিডিও বার্তা দিয়ে এ দেশের মানুষের প্রতি মুগ্ধতার কথা জানিয়েছেন।

তিনি তার ফেসবুক পেজ থেকে একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে বলেন, ‘গত এক সপ্তাহে আমি যা দেখেছি, তার প্রভাব সহজে বলে বোঝানো যাবে না।

গত কয়েকদিনে আমি এই ঢাকা শহরের অনেক বড় বড় প্রতিকূলতা দেখেছি। আমি এই শহরের মানুষদের হাসিমাখা চোখ কখনও ভুলবো না এবং শত ঝুঁকির মাঝেও সারল্যমাখা আনন্দের হাসি, যেটা এই দেশের মানুষের সবচেয়ে বড় শক্তি। এটি আমার জন্য কখনও না ভোলার মতো একটি শিক্ষা। আমাদের ইউনিসেফ-এর গাড়িচালক (যারা গত কয়েকদিনে ঠিকমতো ঘুমাতেই পারেনি) এবং যেসব কর্মকর্তা সবকিছু নিখুঁতভাবে আমাদের সামনে উপস্থাপন করেছেন, এদেশের সব শিশু ও তাদের পরিবার প্রত্যেকটি এলাকায় আমাদেরকে সাদরে আপন করে নিয়েছেন। আপনাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ।’

অন্য খবর  আজ তারেক মাসুদ-মিশুক মুনীরের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী

এর আগে একই দিনে অরল্যান্ডো ব্লুম ঢাকার সদরঘাট ও কমলাপুর থেকে তোলা ছবিও দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমের ব্যক্তিগত অ্যাকাউন্ট ও পেজে। অরল্যান্ডো ব্লুম ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়ে বাংলাদেশ সফরে এসেছিলেন ।

Comments

comments