ডেঙ্গু নিধনে মাঠে ঢাকা জেলা (দঃ) ছাত্রলীগ সভাপতি ও দোহার উপজেলা চেয়ারম্যান

36

দোহার উপজেলা পরিষদে কর্তৃক আয়োজিত ডেঙ্গু মশা নিধন কার্যক্রম পরিচালনা করেন দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগির হোসেন, থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মোঃ গিয়াসউদ্দিন সোহাগসহ স্থানীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ। এসময় সবচেয়ে আলোচিত ছিল গিয়াসউদ্দিন সোহাগের নিজে ফগার মেশিন চালিয়ে মশা নিধন।

দোহার পৌরসভার, জয়পাড়া বাজার এলাকার বিভিন্ন ড্রেণ ও জঙ্গলাকীর্ণ এলাকা সহ আশেপাশের স্কুল ও মাদ্রাসায় ফগার মেশিনের সাহায্যে মশা মারার ওষুধ ছিটানো হয়।

ঢাকা-১ এর সংসদ সদস্য ও মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান এফ রহমান এর নির্দেশে ও দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন এর সহায়তায় এই মশক নিধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগ সভাপতি মোঃ গিয়াসউদ্দিন সোহাগ, দোহার উপজেলা আওয়ামিলীগ সাধারণত সম্পাদক আলি আহসান খোকন সহ আওয়ামিলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

এরপর, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন এর সাথে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া ডেঙ্গু রোগীদের দেখতে যান আওয়ামিলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

Comments

comments