ডিএন কলেজ ছাত্রলীগ কমিটি বিলুপ্ত

98
ডিএন কলেজ ছাত্রলীগ
বিজ্ঞাপন

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দোহার নবাবগঞ্জ কলেজ এর  ছাত্রলীগের সকল কার্যক্রম স্থগিত করেছে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগ। রবিবার  বাংলাদেশ ছাত্রলীগের প্যাডে ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ ও সাধারণ সম্পাদক এহসান আরাফ অনিক সাক্ষরিত এক চিঠিতে এই তথ্য জানানো হয়।

দোহার-নবাবগঞ্জ বিশ্ববিদ্যালয় অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেনকে টেনেহিঁচড়ে বের করে পিটিয়ে আহত করা কে কেন্দ্র করে এই কমিটি বাতিল করলো ঢাকা জেলা ছাত্রলীগ দক্ষিন। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে দোহার-নবাবগঞ্জ কলেজে এ ঘটনা ঘটে। একই সঙ্গে অধ্যক্ষের কক্ষে ভাঙচুর করে তাণ্ডব চালায় ছাত্রলীগ।  শিক্ষকের উপর এই অমানবিক অত্যাচারের কারনে কমিটি ভেঙ্গে দেওয়া হয়।

কলেজ থেকে জানা যায়, গত বৃহস্পতিবার কলেজের গভর্নিং বডির সভা ছিল। সভায় উপস্থিত সবার সম্মতিক্রমে আগামী কলেজ ছাত্রসংসদ নির্বাচন সাময়িকভাবে স্থগিত করার সিদ্ধান্ত নেয়া  এই সভা শেষে সবাই চলে যাওয়ার পর অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন তাঁর অফিসকক্ষে প্রবেশ করেন। এ সময় অতর্কিতভাবে কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিদুল আলম নাদিমসহ ১৫-২০ জন ছাত্রলীগ নেতাকর্মী কক্ষে ঢুকে অধ্যক্ষকে শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং কক্ষে ভাঙচুর চালায়। একপর্যায়ে অধ্যক্ষকে ক্যাম্পাস থেকে টেনেহিঁচড়ে বের করে রাস্তায় নিয়ে যাওয়া হয়। পরে তিনি দৌড়ে কলেজ এর পাশে নবাবগঞ্জ থানায় আশ্রয় নেন। এরপর পুলিশ প্রহরায় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

অন্য খবর  নবাবগঞ্জের টিকেএম উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠান

Comments

comments