ডাক্তার হত্যার প্রতিবাদে দোহার-নবাবগঞ্জের ডাক্তারদের প্রতিবাদ কর্মসূচি পালিত

67
ডাক্তার হত্যার প্রতিবাদে দোহার-নবাবগঞ্জের ডাক্তারদের প্রতিবাদ কর্মসূচি পালিত বাগেরহাট ম্যাটস এর অধ্যক্ষ ও বিএমএ এর আজীবন সদস্য ডা. আব্দুর রকিব খানের হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইবুনালে বিচারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দোহার নবাবগঞ্জ শাখা বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের এক প্রতিবাদ কর্মসূচি পালিত হয়েছে। আজ নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার নেতৃত্বে চিকিৎসকগণ কর্মসূচিতে অংশ গ্রহণ করেন। ২১ জুন রবিবার দুপুরে দোহার ও নবাবগঞ্জ মেডিকেল এ্যাসোসিয়েশন আয়োজনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় । এ সময় প্রতিবাদ থেকে হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইবুনালের আওতায় এনে বিচারের জোর দাবি জানানো হয়। এ সময় দোহার ও নবাবগঞ্জ হাসপাতালের কনসালটেন্ট বৃন্দ সহ অন্যান্য চিকিৎসকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে,গত ১৬ জুন সন্ত্রাসীদের হামলায় নিহত হন ডা. আব্দুর রকিব খান।

বাগেরহাট ম্যাটস এর অধ্যক্ষ ও বিএমএ এর আজীবন সদস্য ডা. আব্দুর রকিব খানের হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইবুনালে বিচারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে   দোহার নবাবগঞ্জ শাখা  বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের এক  প্রতিবাদ কর্মসূচি পালিত হয়েছে। আজ  নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার নেতৃত্বে  চিকিৎসকগণ কর্মসূচিতে অংশ গ্রহণ করেন। ২১ জুন রবিবার দুপুরে দোহার ও নবাবগঞ্জ  মেডিকেল এ্যাসোসিয়েশন আয়োজনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

এ সময়  প্রতিবাদ থেকে হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইবুনালের আওতায় এনে বিচারের জোর দাবি জানানো হয়। এ সময় দোহার ও নবাবগঞ্জ  হাসপাতালের কনসালটেন্ট বৃন্দ সহ অন্যান্য চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,গত ১৬ জুন সন্ত্রাসীদের হামলায় নিহত হন ডা. আব্দুর রকিব খান।

Comments

comments