টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

10

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আবদুল মালেক (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে টেকনাফের নেঙ্গুরবিল এলাকায় এ ঘটনা ঘটে। এ এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছে বলে পুলিশ জানায়। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ এ কথা জানান।

পুলিশের দাবি, নিহত মালেক একজন ইয়াবা ব্যবসায়ী। সে টেকনাফের নতুন পল্লানপাড়ার মৃত মকবুল আহমদের ছেলে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, ‘বৃহস্পতিবার ভোরে টেকনাফের নেঙ্গুরবিল এলাকায় পুলিশের একটি দল ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে একদল মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় মালেক নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হলে, তাকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর সময় তার মৃত্যু হয়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক টিটু চন্দ্র শীল বলেন, পুলিশ ভোরে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে নিয়ে আসেন। তার বুকের দুই পাশে গুলিবিদ্ধ ছিল। এছাড়া আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

অন্য খবর  বিএনএফকে বিলুপ্ত ঘোষণা করলেন নাজমুল হুদা

ওসি আরও জানান, ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে দুটি দেশীয় তৈরি এলজি, ২১টি গুলির খোসা ও পাঁচ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মাদক ও অস্ত্র আইনে মামলা করা হবে।

Comments

comments