জয়পাড়া টেকনিক্যালের শিক্ষার্থীকে হাতুড়িপেটা

167

ঢাকার দোহার উপজেলার জয়পাড়া সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ইলেকট্রিক্যাল বিভাগের শিক্ষার্থী জোবাইদুজ্জামান লিংকনকে তুচ্ছ ঘটনায় হাতুড়িপেটা করেছে একই প্রতিষ্ঠানের কম্পিউটার বিভাগের দশম শ্রেণির আরেক শিক্ষার্থী সাগর ও তার সহযোগীরা। আহত লিংকনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করানো হয়।

মঙ্গলবার দুপুরে জয়পাড়া সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের মূল ফটকের সামনে এ ঘটনা ঘটে। প্রতিষ্ঠানের অন্য শিক্ষার্থীদের সূত্রে জানা যায়, ঘটনার দিন লিংকনের সঙ্গে একই প্রতিষ্ঠানের কম্পিউটার বিভাগের শিক্ষার্থীর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তর্কবিতর্ক ঘটে। এ ঘটনায় লিংকন প্রথমে সাগরকে একটি থাপ্পড় মারে। এতে সাগর মোবাইলফোনের মাধ্যমে উপজেলার খাড়াকান্দা এলাকা থেকে তার সহযোগী সোহান, সজিব, সাকিব ও তাশরিফকে কলেজে আসতে বলে। পরে তাদেরকে নিয়ে দেশীয় অস্ত্রসহ সাগর কলেজের সামনে এলে লিংকন দৌড় দেয়।

এমনি সাগর ও তার সহযোগীরা লিংকনকে ধরে হাতুড়িপেটা ও দেশীয় অস্ত্র দিয়ে মারাত্মক আঘাত করে। এ ঘটনায় লিংকনের বাবা দোহার থানায় ওই দিনই সাগর সহ ৫ জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ করে।

অন্য খবর  নবাবগঞ্জবাসীর সুখে-দুঃখে পাশে থাকতে চাই: সালমা ইসলাম এমপি

Comments

comments