জয়পাড়া কলেজের পক্ষ থেকে আলমগীর হোসেনকে সংবর্ধনা

73
আলমগীর হোসেন

 

প্রতিবেদক শরীফ হাসানঃ জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজের পক্ষ থেকে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আলমগীর হোসেনকে ছাত্র সংবর্ধনা দেয়া হয়েছে। সরকারি দোহার নবাবগঞ্জ কলেজ ও সরকারি পদ্মা কলেজের স্নাতক সম্মান ৪র্থ বর্ষ শিক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্র জয়পাড়া কলেজ ও দোহার নবাবগঞ্জ কলেজে স্থাপন করায় তাকে এই ছাত্র সংবর্ধনা দেয়া হয়। জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে তাকে এই ছাত্র সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানটি জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজে ৫ মে রোজ রবিবার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ও সংবর্ধিত ব্যক্তি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলার চেয়ারম্যান আলমগির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি দোহার নবাবগঞ্জ কলেজের প্রিন্সিপাল জনাব আনোয়ার হোসেন, সরকারি পদ্মা কলেজের হিসাববিজ্ঞান বিভাগের প্রধান শিক্ষক ইমরান হোসেন, দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রধান ডা. জসিম উদ্দিন , ঢাকা জেলা (দঃ) ছাত্রলীগ সভাপতি মোঃ গিয়াসউদ্দিন সোহাগ ও ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক সুরুজ আলম সুরুজ।

সরকারি পদ্মা কলেজ, সরকারি দোহার নবাবগঞ্জ কলেজ ও জয়পাড়া কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা প্রধান অতিথি কে ফুল দিয়ে বরণ করে নেন এবং সম্মাননা স্বারক তুলে দেন মোঃ আলমগির হোসেনে দোহার উপজেলার চেয়ারম্যানের হাতে। সে সময় তিন কলেজের শিক্ষার্থীরা তাকে ধন্যবাদ জানায় এবং পরে তারা প্রধান অতিথি  আলমগির হোসেনের কাছে দাবি জানায় দোহার-নবাবগঞ্জের শিক্ষার্থীরা মাস্টার্স কোর্স যাতে দোহার ও নবাবগঞ্জেই বসে শেষ করতে পারেন।

অন্য খবর  সরকারি হচ্ছে পদ্মা কলেজ-ই

তাদের এই দাবী মেনে নিয়ে জনাব আলমগির হোসেন বলেন “আমি আমাদের সংসদ সদস্য ও মাননীয় প্রধানমন্ত্রীর উপদেষ্টা জনাব সালমান এফ রহমানের সাথে এ বিষয়ে বিস্তারিত কথা বলবো এবং কিভাবে এটা বাস্তবায়ন করা যায় সেই লক্ষ্য আমি কাজ করবো।”

এছাড়াও তিনি আরো বলেন যে  দোহার-নবাবগঞ্জ অঞ্চলের ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য দোহার-নবাবগঞ্জের রুটে বি.আর.টি.সি বাস চালু করার ইনশাআল্লাহ।

এই সংর্বধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সিদ্দিকুর রহমান।

Comments

comments