জাসাসের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: সহ-সভাপতি হলেন দোহারের দুই জন 

77
জাসাসের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: সহ-সভাপতি হলেন দোহারের দুই জন 

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (২৩ নভেম্বর) দুপুরে বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপুর সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এই কমিটিতে সহ-সভাপতি হিসাবে জায়গা করে নিয়েছেন দোহারের দুই কৃতি সন্তান সালাউদ্দিন মোল্লা ও কে এম খালেকুজ্জামান জুয়েল। সদ্য ঘোষিত এই কমিটির সহ-সভাপতি সালাউদ্দিন মোল্লার বাড়ি দোহারের বানাঘাটায় ও কে এম খালেকুজ্জামান জুয়েলের বাড়ি মুকসুদপুরে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ড. মামুন আহমেদকে সভাপতি এবং হেলাল খানকে সাধারণ সম্পাদক করে জাসাসের ১৮৪ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অনুমোদন করেছেন। উক্ত কমিটিতে উপদেষ্টা হিসেবে ২৩ জনকে মনোনীত করা হয়েছে। কমিটির মেয়াদ দেওয়া হয়েছে ২০১৭ থেকে ২০২০ পর্যন্ত।

সভাপতি ড. মামুন আহমেদ ও সাধারণ সম্পাদক হেলাল খান ছাড়াও কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন অভিনেতা বাবুল আহমেদ, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, সহ-সভাপতি ছড়াকার আবু সালেহ,  সহ-সভাপতি আনিসুল ইসলাম সানি, সহ-সভাপতি ইথুন বাবু, সহ-সভাপতি সালাউদ্দিন মোল্লা, সহ-সভাপতি মোহাম্মদ আহসান উল্লাহ চৌধুরী, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সহ-সভাপতি জাহাঙ্গীর শিকদার, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম রিপন, সহ-সভাপতি লিয়াকত আলী, সহ-সভাপতি শাহরিয়ার ইসলাম শায়লা, সহ-সভাপতি হাসান চৌধুরী, সহ-সভাপতি জাহেদুল আলম হিটো, সহ-সভাপতি মীর সানাউল হক, সহ-সভাপতি শায়রুল কবির খান, সহ-সভাপতি আবু সাঈদ খান, সহ-সভাপতি শামসুল আলম, সহ-সভাপতি ড. রিজিয়া জোবেদ, সহ-সভাপতি শামসুদ্দিন দিদার, সহ-সভাপতি এস এম মনিরুল ইসলাম, সহ-সভাপতি শরীফ মাহমুদুল হক সঞ্চয়, সহ-সভাপতি কে এম খালেকুজ্জামান জুয়েলসহ ৪০ জন। এছাড়া সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন জাকির হোসেন রোকন।

অন্য খবর  দোহারে বাড়ছে ভাঙনের তীব্রতা: আতঙ্কে নদী তীরের বাসিন্দারা

২০১৭ সালের ১৯ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধ্যাপক ড. মামুন আহমেদকে সভাপতি ও চলচ্চিত্র অভিনেতা হেলাল খানকে সাধারণ সম্পাদক করে জাসাসের ৩০ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটির মেয়াদ শেষ হওয়ার মাত্র দুই মাস আগে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

Comments

comments