জাতীয় পার্টিই হবে মানুষের আশা আকাঙ্ক্ষার ভরসা: সালমা ইসলাম এমপি

109

সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং দলটির ঢাকা জেলার নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টিই হবে মানুষের আশা-আকাঙ্ক্ষার কেন্দ্রবিন্দু।

তিনি বলেন, জাতীয় পার্টিই হবে এ দেশের মানুষের শেষ ভরসার স্থল। তাই জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করতে হবে। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে এখন থেকেই দল গোছানোর কাজে মনোযোগ দিতে হবে।

রাজধানীর কাকরাইলে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে শনিবার অনুষ্ঠিত ঢাকা জেলা জাতীয় পার্টির নবনির্বাচিত কমিটির প্রথম সাধারণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেন, ঢাকা জেলার অন্তর্গত প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা, থানা এবং উপজেলায় সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করতে হবে। নবীন-প্রবীণের সমন্বয়ে কমিটি গঠন করতে হবে। মাঠপর্যায়ের নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতেই কমিটিতে নেতা নির্বাচন করা হবে।

সালমা ইসলাম বলেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ নয় বছরে দেশের যে উন্নয়ন করেছেন মানুষ তা আজও মনে রেখেছে। আর এ কারণেই তিনি এখনও সবার কাছে জনপ্রিয়। হুসেইন মুহম্মদ এরশাদের এ জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করতে হবে। জাতীয় পার্টিকে শক্ত ভিতের ওপর দাঁড় করাতে হবে। তার (এরশাদের) অবদানের কথা গ্রামগঞ্জে ছড়িয়ে দিতে হবে। মনে রাখতে হবে, জাতীয় পার্টি শক্তিশালী হলে এরশাদের হাত শক্তিশালী হবে।

অন্য খবর  নয়াবাড়ীতে উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা ও মিলাদ

ঢাকা জেলার সাধারণ সম্পাদক বাহাদুর ইসলাম ইমতিয়াজের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন খান মিলন, সহ-সভাপতি হাজী রমজান ভুইয়া, আসাদুজ্জামান চৌধুরী রানা, তোফায়েল আহমেদ, জয়নাল আবেদীন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আবদুল হামিদ, যুগ্ম সাধারণ সম্পাদক তুষার ঘোষ, জাহাঙ্গীর চৌকদার, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সেলিম শিকদার, ইউসুফ আলী লস্কর, ইবনে মিজান।

Comments

comments