জলাবদ্ধতা: পৌরসভার ১ নং ওয়ার্ডের প্রধান যন্ত্রণা

211
জলাবদ্ধতা: পৌরসভার ১ নং ওয়ার্ডের প্রধান যন্ত্রণা

লটাখোলা দোহার পৌরসভার ১ নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত হলেও এখন পর্যন্ত আধুনিক কোন সুযোগ সুবিধাই পায় নি। অন্যান্য সুযোগ সুবিধাতো দূরের কথা নেই পানি নি:ষ্কাশনের সুব্যবস্থা।

অল্প বৃস্টিতেই প্রায় হাটু পানি জমে যায় ১নং ওয়ার্ডের রাস্তাগুলোতে। ফলে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে এ এলাকায় বসবাসকারী সাধারণ জনগণ, বিশেষ করে এই এলাকায় ৩ টি স্কুলস্কুলগামী শিক্ষার্থীরা। মাঝে মাঝে ছাত্রদের হাত থেকে বই পত্র, ব্যাগ, ইত্যাদি পানিতে পড়ে গিয়ে সেদিনের জন্য ক্লাস করা বাদ হয়ে যায়।

৭ বছর আগে একটি ড্রেন নির্মাণ কাজ শুরু হয়েছিল, যেটি হওয়ার কথা ছিল লটাখোলা চাঁদতারা ক্লাব থেকে মরাগাঙ পর্যন্ত। কিন্তু অর্থ সংকটের জন্য সেটির নির্মাণ কাজ শেষ হয় নি এখন পর্যন্ত, এক চতুর্থাংশ নির্মানের পরেই তা বন্ধ হয়ে যায়। ফলে সামান্য বৃস্টিতে পানি রাস্তায় জমে থেকে জনসাধারনের সীমাহীন দূর্ভোগ বয়ে আনছে।

এলাকাবাসী অতি দ্রুত এর প্রতিকার চান। এ বিষয়ে পৌরপিতা আব্দুর রহিম মিয়া নিউজ৩৯-কে জানান “অর্থ সংকটের জন্য ড্রেনের নির্মান কাজ শুরু করা যাচ্ছে না। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি, অর্থের ব্যবস্থা হলেই আবার ড্রেনের নির্মান কাজে হাত দেওয়া যাবে, তখন আর জলাবদ্ধতা থাকবে না। “তবে কবে নাগাদ অর্থের ব্যবস্থা হবে সে সর্ম্পকে সুস্পষ্ট কোন তথ্য জানান নি তিনি।

অন্য খবর  গভীর রাতে পদ্মায় অভিযান; ইলিশসহ ৬ জন আটক

Comments

comments