জনপ্রিয়তায় এগিয়ে আলমগীর হোসেন

265
আলমগীর হোসেন

ঢাকা-১ আসন দোহার নবাবগঞ্জ উপজেলা নিয়ে গঠিত। ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ)আসনে বিপুল ভোটে নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী ব্যবসায়ী নেতা সালমান এফ রহমান। আর এই নির্বাচনের অন্যতম সমন্নয়ক ও নীতিনির্ধারনী কাজে সালমান এফ রহমানের সাথে ছিলেন দোহার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন। সংসদীয় আসনের বর্তমান এমপির ঘনিষ্ট সহচর আলমগীর চেয়ারম্যান বিগত নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হন।

এবার দোহার উপজেলা চেয়ারম্যান প্রার্থী কে হচ্ছে তাই নিয়ে গুঞ্জন চলছে। কে হচ্ছেন চেয়ারম্যান আলমগীর হোসেন নাকি নতুন কেউ??

উল্লেখ্য আগামী মার্চ মাসে সারাদেশ ব্যাপি উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

দোহারের বাস্তব রাজনীতি বিবেচনায় এগিয়ে থাকবেন আলমগীর হোসেন। বিচক্ষন রাজনৈতিক মেধা সম্পন্ন এই রাজনীতিক একজন প্রভাবশালী ও সফল হিসেবে সুনাম কুরিয়েছেন। ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, যুবলীগ সহ আওয়ামী লীগের গুরুত্বপুর্ণ অনেক নেতা তার দিক নির্দেশে কাজ করছেন। দলের ভেতরে বিভিন্ন সমালোচনা থাকলেও উপজেলা চেয়ারম্যান নির্বাচন করার মত শক্ত ক্যান্ডিডেট কম। দোহার উপজেলা আওয়ামী সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক আলী আহসান খোকন, আঃরউফ, ও ব্যাবসায়ী নেতা ইঞ্জিনিয়ার মেহবুব কবিরের নাম শুনা যাচ্ছে।

অন্য খবর  প্রধানমন্ত্রী কথা দিয়েছেন ২৪০ কোটি টাকা নদী ভাঙনরোধে দেবেন: সালমান রহমান

আলী আহসান খোকন শিকদার একবার বিপুল ভোটে পরাজিত হন। সালমান এফ রহমানের সুপরিচিত আঃরউফ, বাবুল চেয়ারম্যান আর মাসুদ মোল্লা পৌর মেয়র ক্যান্ডিডেট হিসেবে অনেক দিন যাবত আলোচনায় থাকায় আলমগীর চেয়ারম্যান উপজেলায় এগিয়ে থাকবেন।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের মাধ্যমেও বর্তমান উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনের পক্ষে ব্যাপক প্রচারণা লক্ষ করা যাচ্ছে।

আর এর পেছনে কাজ করছে প্যানেল ভিত্তিক রাজনীতির হিসাব নিকাশ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র তার কর্মীদের মুল্যায়ন করেন এবং কর্মীবান্ধব রাজনীতি করেন। বাস্তবতা বিবেচনায় কে হচ্ছেন আগামী দিনের আওয়ামীলীগের দোহার উপজেলা নির্বাচনের প্রার্থী? আলমগীর হোসেন নাকি অন্য কেউ তা দেখতে হলে আরও কিছু দিন অপেক্ষায় থাকতে হবে।

Comments

comments