জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে মানুষের জন্য কাজ করতে শিখিয়েছেন – সেবকলীগ সভাপতি নির্মল গুহ

45

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, আমরা শুধু দলের নই। জননেত্রী শেখ হাসিনা আমাদের কে দেশ ও দশের জন্য কাজ করতে শিখিয়েছেন। মানুষ কে সেবা করার মাধ্যমে ইশ্বরকে পাওয়া শিখিয়েছেন।
শুক্রবার সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে
ঢাকা দোহার ও নবাবগঞ্জে শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে ঢাকার দোহার উপজেলার জয়পাড়া হরিসভা , লটাখোলা ও আউলিয়াবাদ এলাকার মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণকালে তিনি এসব কথা বলেন। এসময় দোহার উপজেলা পূজা উদযাপন পরিষদ ও বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দ সহ স্বেচ্ছাসেবক লীগের জেলা এবং উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ঢাকা জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি হিসেবে নির্মল রঞ্জন গুহ দুর্গোৎসবকে সামনে রেখে দোহার ও নবাবগঞ্জ উপজেলার অন্তত সাড়ে তিন হাজার মানুষের মাঝে এ বস্ত্র বিতরণ করেন। এছাড়া প্রতিটি মন্দিরে করোনা সুরক্ষা সামগ্রী প্রদানের কথাও বলেন তিনি।
নির্মল রঞ্জন গুহ আরো বলেন যে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু ধন্য পিতার ধন্য কন্যাই নন, তিনি সাহসী পিতার সাহসী কন্যা। তার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। এই ধারাকে অব্যাহত রাখার মাধ্যমে দেশকে মধ্যম আয়ের দেশগুলোর কাতারে শীর্ষ পর্যায়ে নিতে তার নির্দেশনা অনুযায়ী সবাইকে কাজ করতে হবে।

অন্য খবর  ঈদ পরবর্তী দোহারে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বানভাসিদের শুকনো খাবার বিতরণ|

Comments

comments