জনদূর্ভোগ হলে আরাম-নগর বন্ধ হয়ে যাবে, প্রয়োজনে বিআরটিসি চলবেঃ সালমান এফ রহমান এমপি

    728

    জুবায়ের শরিফ,নিউজ৩৯: দোহার-নবাবগঞ্জের মাননীয় সাংসদ মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জননেতা জনাব সালমান এফ রহমান শনিবার ২৬ অক্টোবর শনিবার দোহার উপজেলা সভাকক্ষে সাধারণ মানুষ ও দলীয় নেতা-কর্মীদের সঙ্গে সাক্ষাৎ চলাকালীন দোহারের পরিবহন ব্যবস্থায় নগর আর আরামের নৌরাজ্য বন্ধের ব্যাপারে নিউজ৩৯ এর লিখিত অভিযোগ, দোহার ছাত্র কল্যাণ পরিষদ, দোহার যাত্রী কল্যাণ পরিষদ, প্রিয়বাংলা পত্রিকা ও জাগ্রত জনতা পত্রিকা অভিযোগ করলে তিনি বলেন, তাদেরকে কথা শুনতে হবে। দোহার থানার ওসিকে নির্দেশ দেন প্রয়োজনীয় ব্যবস্থা নিতে, আর যদি কথা না শুনে তাহলে এই দু’টি সার্ভিস বন্ধ করে প্রয়োজনে বিআরটিসি চলবে।  এই ব্যাপারে তিনি প্রয়োজনে সড়ক ও সেতু মন্ত্রীর সাথে কথা বলবেন।

    উল্ল্যেখ্য এই দুই পরিবহনের বিরুদ্ধে মানুষের অভিযোগ হাজারো। এর মাঝে অন্যতম হলো এরা একে অন্যকে সাইড দেয় না। এক জন আরেকজনকে সাইড তো দেয় না উলটো মাঝে মাঝে রাস্তার মাঝে দাঁড়িয়ে থেকে সময়ের অপচয় ও যাত্রীদের দূর্ভোগ সৃষ্টি করে পরিবহন দুটি।

    এই দুই পরিবহনের বিরুদ্ধে আরো একটি গুরুতর অভিযোগ হচ্ছে পরিবহন দুটি ছাত্র-ছাত্রীদের সাথে বাজে ব্যবহার ও হাফ ভাড়া না নেয়ার অভিযোগ। ২০১৯ সালে হাফ ভাড়া আইন পাশ হলেও এর কোন প্রয়োগ নেই দোহার-নবাবগঞ্জের পরিবহন সেক্টরে। কার্তিকপুর থেকে ছেড়ে যাওয়া যমুনা ও দ্রুত পরিবহনের বিরুদ্ধে তো হাফ ভাড়া না নিয়ে ছাত্র-ছাত্রীদের মারধোর করার অভিযোগ আছে।

    অন্য খবর  মায়ের চিকিৎসার টাকা মা দেবে, আমারে বলেন কেন?

    আরেকটি গুরুতর অভিযোগ এই দুই পরিবহনের বিরুদ্ধে তার একটি হলো অতিরিক্ত যাত্রী পরিবহন। এর বিরুদ্ধে নেই কোন ব্যবস্থা। মহিলাদের জন্য সংরক্ষিত আসনের কথা বলা থাকলেও নেই সেটার কোন প্রয়োগ।

    Comments

    comments