ঢাকা জেলা ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটিতে কেরানীগঞ্জ থেকে ৫৫ ছাত্রনেতার পদ লাভ

52

অবশেষে ঘোষণা করা হলো ঢাকা জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি।  ২০১৬ সালে ঘোষণা করা ৮ সদস্য বিশিষ্ট এই কমিটির পূর্ণাঙ্গ কমিটি করতে সময় লেগেছে ৪ বছরেরও বেশি। ২৫১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে কেরানীগঞ্জ উপজেলা থেকে স্থান পেয়েছেন ৫৫  জন ছাত্রনেতা।

ঢাকা জেলা ছাত্রদলের এই পূর্ণাঙ্গ কমিটিতে আগেই সভাপতি নির্বাচিত হয়েছেন দেলোয়ার হোসেন মাসুম। এছাড়াও সহ সভাপতি হিসাবে আছেন কেরানীগঞ্জের ৫ ছাত্রনেতা।  নব নির্বাচিত  ৫ সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মিজানুর রহমান মিজান, পারভেজ মিয়া, ফারুক হোসেন, শহিদুল ইসলাম, আল আমিন শ্যামল।

যুগ্ম সম্পাদক হিসাবে স্থান পেয়েছেন সাত ছাত্রনেতা।  তারা হচ্ছেন মোস্তফা, জাবেদ হোসেন, ফয়সাল হোসেন, রিয়াজ উদ্দিন, সাইফুল ইসলাম, পারভেজ হাসান, তাইজুদ্দিন ইসলাম অপু।

এছাড়া ২০১৬ সালে ঘোষিত কমিটির সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছিলেন রেজাউল করিম জুয়েল। এছাড়া সদ্য ঘোষিত কমিটিতে সহ সাধারন সম্পাদক হিসাবে স্থান পেয়েছেন ৭ ছাত্রনেতা। তারা হচ্ছেন ওমর ফারুক, মফিজ মিয়া, জাহাঙ্গীর আলম, নাহিয়ান আকাশ তমাল, সাহাদাত হোসেন, সুহৃদয় দাস, নাজমুল হায়দার পিয়াল।

সহ সাংগঠনিক সম্পাদক হিসাবে স্থান পেয়েছেন এক ছাত্রনেতা। তিনি হচ্ছেন আশিকুজ্জামান।

অন্য খবর  কেরানীগঞ্জে ও দোহারে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন

এছাড়াও আরো স্থান পেয়েছেন মেহেদি হাসান শাওন (সহ ক্রীড়া সম্পাদক), আজিম আহমেদ (সহ সাংগঠনিক সম্পাদক), শফিকুল ইসলাম (সহ সাংগঠনিক সম্পাদক), মনির দেওয়ান (সহ সাংগঠনিক সম্পাদক), শহিদুল ইসলাম রাজু (সহ সাংগঠনিক সম্পাদক), শফিকু রহমান (সহ সাংগঠনিক সম্পাদক), ইমরান হোসেন (সহ সাংগঠনিক সম্পাদক), হাবিব ইবনে সাবিত নিপুন (সহ সাংগঠনিক সম্পাদক), শফিউল ইসলাম সারাফাত (সাহিত্য ও প্রকাশনা সম্পাদক), হৃদয় হোসেন (অর্থ সম্পাদক), আফজাল হোসেন (বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক), সোহেল রানা (সহ আইন সম্পাদক), ফয়সাল ইসলাম (ধর্ম সম্পাদক), জাহিদুল ইসলাম (যোগাযোগ সম্পাদক), মোঃ মানিক (প্রশিক্ষন সম্পাদক), আরিফুল ইসলাম রকি ( সহ-কর্মসূচি প্রনয়ন ও পরিকল্পনা সম্পাদক), রাসেল আহমেদ (মানবাধিকার সম্পাদক)

এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন সেলিম মাহমুদ, জাবেদ হোসেন, নাদিম আহমেদ, আফতাব হোসেন,  আব্দুস সালাম ভুঁইয়া, রবিউল ইসলাম পাপেল, গাজী সাদ্দাম হোসেন, আশিক মিয়া, শাহরিন সারোয়ার শাফিন, হৃদয়, শাকিবুল হাসান নিবিড়, বরাত হোসেন, সাজ্জাদ হোসেইন, রাশেদুল হক রাসেল, শাহবুদ্দিন, হাসিবুর রহমান হাসিব।

ঢাকা জেলা ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটিতে কেরানীগঞ্জ থেকে ৫৫ জন ছাড়াও নবাবগঞ্জ থেকে ৩৩ জনদোহার থেকে ২৩ ছাত্রনেতা পদ লাভ করেছেন।

অন্য খবর  ছাত্রদলের কাউন্সিল: সভাপতি পদে ২৭, জিএস পদে ৪৯ ফরম জমা

Comments

comments