চেস্টার বেনিংটন

মাত্র ৪১ বছর বয়সে চলে গেলেন পৃথিবী ছেড়ে। মৃত্যুর কারণ নিশ্চিত জানা না গেলেও প্রাথমিক আলামতে একে আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। জনপ্রিয় মার্কিন রক ব্যান্ড ‘লিঙ্কিন পার্ক’য়ের লিড ভোকালিস্ট চেস্টার বেনিংটনের অকাল মৃত্যুকে শোকের ছায়া নেমে এসেছে পশ্চিমা সংগীতাঙ্গন জুড়ে।

হলিউড রিপোটার্স জানায়, ২০ জুলাই, বৃহস্পতিবার লস এঞ্জেলসে নিজ বাসগৃহ থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। আকস্মিক এ মৃত্যুতে শোকে ভেঙে পড়েছেন এ তারকার অগণিত ভক্ত। টুইটার ছেয়ে গেছে বেনিংটনের সহকর্মী ও শুভাকাঙ্খীদের শোকবার্তায়। ‘লিঙ্কিন পার্ক’য়ের লিড ভোকালিস্ট ও র‌্যাপার মাইক শিনোদা, উপস্থাপক জিমি কিমেল, সংগীত তারকা নিক্কি সিক্স, ফারেল উইলিয়াম, মার্কিন অভিনেত্রী অ্যাশলি গ্রিন, গ্যাবি সিডিব, ব্যান্ডদল ওয়ান রিপাবলিক সহ অনেকেই টুইটারে জানিয়েছেন তাদের শোকবার্তা।

চেস্টার বেনিংটনের দীর্ঘদিনের সহকর্মী মাইক শিনোদা লিখেছেন, “শোকাহত ও আবেগতাড়িত হয়ে পড়েছি। বিশ্বাস হচ্ছে না, তবুও সত্যি। শিগগিরি আমরা আনুষ্ঠানিক ঘোষণা দিতে যাচ্ছি।”

জনপ্রিয় মার্কিন উপস্থাপক জিমি কিমেল লিখেছেন, “চেস্টার আমার অনুষ্ঠানে এসেছিলেন। তার মত নরম মনের মানুষ আর দেখিনি। তার পরিবার ও সহকর্মীদের জন্য সহমর্মিতা জানাই।”

অন্য খবর  আবার আসছে থ্রি ইডিয়টস

মার্কিন পপ ব্যান্ড ‘ওয়ান রিপাবলিক’ লিখেছে, “চেস্টার, তুমি আমাদের হৃদয় ভেঙে দিয়েছো। আত্মহত্যা হলো পৃথিবীর বুকে চরে বেড়ানো এমনই এক ‘শয়তান’ যে আমাদের চারপাশেই ওৎ পেতে থাকে। চিরবিদায় চেস্টার।” সংগীত রচয়িতা ও সুরকার নিক্কি সিক্স লিখেছেন, “শেষবার যখন দেখা হলো তখন চেস্টার আমাকে বলেছিলেন সে খুব সুখে আছে। তবে কেন এমন হলো? তার পরিবার, সন্তান ও ‘লিঙ্কিন পার্ক’য়ের সদস্যদের জন্য সমবেদনা রইলো।”

মার্কিন অভিনেত্রী অ্যাশলি গ্রিন লিখেছেন, “চেস্টার বেনিংটনের মতো একজন প্রতিভাবান মানুষ আমাদের ছেড়ে চলে গেলেন। তার ও তার পরিবারের জন্য কষ্টে মন ভেঙে যাচ্ছে।” আরেক অভিনেত্রী লিখেছেন, “চিরবিদায় চেস্টার। মনে হচ্ছে যেন কেউ আমার বুকের পাঁজরে জোরে আঘাত করেছে। বিষণ্ণতা থেকে আমাকে অনেকবার উদ্ধার করেছিলেন তিনি, অথচ তিনিই কিনা শিকার হলেন ‘ডিপ্রেশন’ নামের ওই ভয়ংকর দানবের!”

কোটি কোটি ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন জনপ্রিয় মার্কিন রক ব্যান্ড ‘লিঙ্কিন পার্ক’য়ের লিড ভোকালিস্ট চেস্টার বেনিংটন। ২০ জুলাই, বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসে নিজ বাসগৃহ থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

অন্য খবর  রাজন হত্যাকাণ্ড নিয়ে নাটক

Comments

comments