চরম দূর্ভোগ পোয়াতে হচ্ছে দোহার পৌরবাসীদের

486

পৌরসভা মানে উন্নয়ন এমন টা ভেবে ছিল জনগন।ড্রেন রাস্তা নানা সুবিধা সহ বয়বে উন্নয়নের জোয়ার। কিন্তু স্বপ্নের ভরাডুবি হয়েছে দোহার পৌরবাসির। সরজমিনে দেখা যায় -ছোট বড় খানা খন্দের সৃষ্টি হয়েছে রাস্তাঘাটে।

সামান্য বৃষ্টিতে হাটু পানি জলাবদ্ধতার সৃষ্টি হয়। বৃষ্টির পানি সরে যাবার মত নেই- কোন ড্রেন। আরো দেখা যায়-পৌরসভার প্রতিটি ওয়ার্ডের রাস্তাঘাটে বৃষ্টিতে জলাবদ্ধতা ও কাদায় পূর্ণ হয়ে যায়।

বর্ষার মৌসুমে ও বৃষ্টি এলে রাস্তা দিয়ে চলাচল করতে গিয়ে শিক্ষার্থীসহ এলাকার সহস্রাধিক লোকজন চলাচলে দারুন দূর্ভোগ পোহাতে হচ্ছে। দীর্ঘ বছর ধরে রাস্তা সংস্কারের অভাবে বর্তমানে জনগনের চলাচল বন্ধের উপক্রম হয়েছে।

প্রতিদিনই ঘটছে রিক্সা ইজিবাইক উল্টে যাওয়ার দূর্ঘটনা। ওয়ার্ড কমিশনার ও অন্ধের মত হাটছেন রাস্তা দিয়ে যেন দেখে দেখছেন না তিনি।

পৌরবাসি অভিযোগ করেন তাদের এই দুর্ভোগের কথা পৌরসভার প্রকৌশলী বিভাগের কর্মকর্তা মুশিউর রহমান ও পৌরমেয়র আ:রহিম মিয়া কে জানালেও কতৃপক্ষ কোন সারা দেয়নি।

পৌরবাসীরা আরো বলেন অসহায় দরিদ্র মানুষের কাছে জোর করে নেওয়া হচ্ছে টেক্স,অতিরিক্ত পৌরকর যা আমাদের সামর্থ্যের বাইরে। তারপরও অধিকার থেকে বঞ্চিত আমরা।

অন্য খবর  মুকসুদপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

Comments

comments