চরকুশাইতে  ইজিবাইক চালককে কুপিয়ে আহত

67

ঢাকার দোহার উপজেলায় শারজাহান (৪০) নামে এক ইজিবাইক চালককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার কুসুমহাটি ইউনিয়নের চরকুশাই কালভার্টের কাছে এ ঘটনা ঘটে। হাসপাতাল সূত্রে জানা যায়, আহত শারজাহান চরকুশাই এলাকার মো. আবুলের ছেলে।

গাড়ির যাত্রী  রাকিব ও সোহাগ জানান, জরুরি কাজ শেষে মঙ্গলবার রাত ১টার দিকে তারা ইজিবাইকে বাহ্রা যাচ্ছিলেন।  চরকুশাই কালভার্টের কাছে আসা মাত্র দুর্র্বৃত্তরা কলাগাছ ফেলে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে এবং ইজিবাইক লক্ষ্য করে পাথর ছুড়তে থাকে। হঠাৎ কয়েকজন দুর্বৃত্তরা এসে দেশীয় অস্ত্র দিয়ে চালককে কুপিয়ে আহত করে। যাবার সময় দুর্বৃত্তরা যাত্রীদের মোবাইল ও মানিব্যাগ নিয়ে যায়। আহত অবস্থায় চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এলাকাবাসীর বরাত দিয়ে জানা যায়, চর কুশাইর এই এলাকাটি গত কয়েকদিন ধরেই নিয়মিত এই ধরনের ঘটনা ঘটছে। এর আগে একই জায়গা থেকে প্রসুতি মাকে নামিয়ে দিয়ে অটো ছিনতাই করেছি দূর্বিত্ত্বরা।

মাহমুদপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোজাম্মেল বলেন, পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা তদন্ত করে ঘটনা জানার চেষ্টা করছি।

অন্য খবর  দোহারে আন্তঃজেলা ডাকাত সদস্য আটক

Comments

comments