ঘরে বসে না থেকে ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাইতে হবে: সালমান এফ রহমান

192
সালমান এফ রহমান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও বেক্সিমকোর ভাইস চেয়ায়ম্যান সালমান এফ রহমান বলেছেন, ঢাকা-১ আসনে জাতীয় নির্বাচনে মহিলা ভোটাররা যাকে ভোট দিবে তার নির্বাচিত হওয়ার সম্ভবনা বেশি। তাই আর ঘরে বসে না থেকে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইতে হবে। সোমবার (৩ ডিসেম্বর) সোমবার দোহারে দিনব্যাপী কেন্দ্র ভিত্তিক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও বেক্সিমকোর ভাইস চেয়ায়ম্যান সালমান এফ রহমান বলেন, বঙ্গবন্ধুর কন্যার দক্ষ নেত্রিত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বিশ্ব ব্যাংক বাংলাদেশকে ঋণ না দেওয়ার পরেও বাংলাদেশে পদ্মা সেতু হচ্ছে। সাহসী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া পদ্মা সেতুর মত এতো বড় প্রকল্প কারো পক্ষে করা সম্ভব নয়।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার আছে বলেই নারীদের উন্নয়ন হচ্ছে। দেশের উচ্চ পর্যায়ে এখন নারীদের অবস্থান। এসকল কর্মকাণ্ড শেখ হাসিনা সরকার ছাড়া কারো পক্ষে সম্ভব নয়।

এ সময় অনুষ্ঠান মালায় উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফজলুল হক, মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পুতুল, ঢাকা জেলা যুব মহিলা লীগের সম্পাদিকা লাবন্য আক্তার ভুইয়া, ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ মোল্লা, যুবলীগ নেতা নুরুজ্জামান, রাশেদ চোকদার প্রমুখ।

অন্য খবর  জয়পাড়াতে এক্সিম ব্যাংকের ১১৭তম শাখা উদ্বোধন

Comments

comments