গ্যাডের মেহবুব – জুই কমিটির ঈদ পূর্ণমিলন অনুষ্ঠিত

107

ঢাকা দোহার উপজেলার শিক্ষিত সংগঠন
গ্রাজুয়েট এসোসিয়েশন অফ দোহার এর (একাংশের) নতুন কমিটি সভাপতি ইঞ্জিনিয়ার মেহবুব কবির ও সাধারণ সম্পাদক রোকেয়া পারভীন জুই কমিটির পরিচিত ও ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। রবিবার উক্ত কমিটির সকল পদ প্রাপ্ত ও সদস্যদের নিয়ে ইঞ্জিনিয়ার মেহবুব কবিরের দোহারস্থ বাসভবনে সভা অনুষ্ঠিত হয়। সভাটি বিকাল ৪ টা থেকে শুরু হয়ে রাত ৮ পর্যন্ত চলে।

অনুষ্ঠানে পরিচয় সভায় তারা তাদের পরিচয় দিয়ে পরিচিত হয় এবং এখানে থেকে তারা নবনির্বাচিত সভাপতি কে শুভেচ্ছা জানান ও তারা তাদের কিছু দাবি দাওয়া পেশ করেন তার মধ্যে অন্য তম হল তাদের গ্রাজুয়েট এসোসিয়েশন অফ দোহারের একটা অফিস করার জন্য।

নবনির্বাচিত সভাপতি ইন্জিনিয়ার মেহেবুব কবির বলেনঃ আমি এখানে আসতে চাইনি আপনাদের ভালবাসায় আজ আমি এই সংগঠনের সভাপতি নির্বাচিত হয়েছি। আপনাদের অনেকে অনেক দাবি করেছেন আমি সব গুলো পূরন করবো ইনশাল্লাহ এবং আমাদের এই কমিটিকে অনলাইনে মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল অভিনন্দন জানিয়েছেন।

সে সময় সাংবাদিকরা উপস্থিত ছিলেন তখন তারা জানতে চান যে আপনাদের এই সংগঠনের আরেকটি কমিটি আছে সে বিষয় আপনারা কিছু জানেন কিনা তখন সংগঠনের পক্ষ থেকে জানানো হয় যে ফেসবুকের মাধ্যমে ১৩ জন নিয়ে একটা ফেসবুক গ্রুপ খোলা হয় আর সেখানে যারা আছে তারা আমাদের সংগঠনে সদস্য নয় আর ফেসবুকের মাধ্যমে তো অনেকেই অনেক গ্রুপ করে থাকে।

অন্য খবর  আলমগীর হোসেন উপজেলা চেয়ারম্যান: তবে কী পীর সেন্টু...

উল্লেখ যে গত কয়েকদিন আগে গ্রাজুয়েট এসোসিয়েশন অফ দোহার”(জিএডি)২০২০-২০২১ইং এর কার্যকরি পরিষদের সভাপতি নির্বাচিত হন ইঞ্জিনিয়ার মেহবুব কবির ও সম্পাদক নির্বাচিত হন রোকেয়া পারভীন জুঁই।গত সোমবার উপজেলার একটি অভিজাত হোটেলে ৪৭ সদস্যের একটি পুর্নাঙ্গ কার্যকরি পরিষদ গঠন করা হয়।

পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন কুসুমহাটি ইউনিয়নের আইযুব আলী,নয়াবাড়ি ইউনিয়নের আলহাজ্ব মো.আশরাফ আলী,মুকসুদপুর ইউনিয়নের ইঞ্জিনিয়ার হুমায়ন কবির,নারিশা ইউনিয়নের অধ্যাপক মহিউদ্দিন।

সহ-সভাপতি, রাইপাড়া ইউনিয়নের ডা.সাইফুল ইসলাম জুয়েল,নারিশা ইউনিয়নের দেলোয়ার হোসেন,মুকসুদপুর ইউনিয়নের কাইয়ুম হোসেন,দোহার পৌরসভার শেখ আনার কলি পুতুল,নয়াবাড়ি ইউনিয়নের অ্যাডভোকেট এ কে এম শহিদুল ইসলাম,মাহমুদপুর ইউনিয়নের অ্যাডভোকেট ফজলুল হক বেলায়দি,নারিশা ইউনিয়নের ইয়াকুব আলী আকন্দ,কুসুমহাটি ইউনিয়নের অধ্যাপক মো.এমদাদুল হক জুয়েল।

যুগ্ন সাধারন-সম্পাদক: নয়াবাড়ি ইউনিয়নের দেওয়ান আব্দুল মান্নান,নারিশা ইউনিয়নের মো.জয়নাল আবেদীন,মাহমুদপুর ইউনিয়নের অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন,মুকসুদপুর ইউনিয়নের মো.একরাম হোসেন শাহীন।

সাংগঠনিক সম্পাদক : নারিশা ইউনিয়নের ফিরোজ আহম্মেদ,অর্থ সম্পাদক হলেন বিলাশপুর ইউনিয়নের আব্দুল মালেক রাজু,দপ্তর সম্পাদক হলেন মুকসুদপুর ইউনিয়নের ডা,আব্দুর রাজ্জাক,প্রচার সম্পাদক নারিশা ইউনিয়নের আব্দুস সাত্তার,আইন বিষয়ক সম্পাদক দোহার পৌরসভার মো.ফারুক হোসাইন,শিক্ষা সংস্কতি ও সাহিত্য সম্পাদক বিলাশপুর ইউনিয়নের অ্যাডভোকেট মনির হোসেন,স্বাস্থ্য সম্পাদক হলেন মুকসুদপুর ইউনিয়নের ডা.মো.ফেরদৌস-উর রহমান বিদ্যুৎ,ত্রান ও পূর্নবাসন সম্পাদক হলেন সুতারপাড়া ইউনিয়নের জিয়াউর রহমান,সমাজ কল্যান সম্পাদক হলেন মাহমুদপুর ইউনিয়নের আল হক,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক হলেন বিলাশপুর ইউনিয়নের অ্যাডভোকেট মিনু আক্তার, আন্তজার্তিক সম্পাদক হলেন নারিশা ইউনিয়নের মো.মোস্তফা কামাল মকুল,তথ্য প্রযুক্তি সম্পাদক হলেন নারিশা ইউনিয়নের মনিরুজ্জামান বাবু।

অন্য খবর  দোহারে গরিবদের মাঝে মেহবুব কবিরের ঈদ বস্ত্র বিতরণ

পরিচালনা পরিষদের কার্য নির্বাহী সদস্যরা হলেনঃ মুকসুদপুর ইউনিয়নের এম এ রহিম,নয়াবাড়ি ইউনিয়নের এ বি এম জহির উদ্দিন,নারিশা ইউনিয়নের নিজামুল হক তরুন,মুকসুদপুর ইউনিয়নের শ্রী নলিনি রঞ্জন মন্ডল,কুসুমহাটি ইউনিয়নের এইচ এম ফরিদ,দোহার পৌরসভার অ্যাডভোকেট শাহিন-উল ইসলাম,মুকসুদপুর ইউনিয়নের মো.আলমগীর কবির আনোয়ার,নয়াবাড়ি ইউনিয়নের অ্যাডভোকেট জহিরুল ইসলাম বিল্পব,নারিশা ইউনিয়নের ইঞ্জিনিয়ার আতাউর রহমান,কুসুমহাটি ইউনিয়নের অ্যাডভোকেট ইউনুস আলী রানা,বিলাশপুর ইউনিয়নের ইঞ্জিনিয়ার আল মামুন তুহিন,মাহমুদপুর ইউনিয়নের সাইফুল ইসলাম,নারিশা ইউনিয়নের অ্যাডভোকেট বেলায়েত হোসেন বাবু,মুকসুদপুর ইউনিয়নের মো.এরশাদ হোসেন,মুকসুদপুর ইউনিয়নের ব্যারিষ্টার ইব্রাহীম কার্দী।

Comments

comments