গিয়াসউদ্দিন সোহাগকে সভাপতি করে ঢাকা জেলা ছাত্রলীগ দক্ষিনের কমিটি ঘোষণা

664
গিয়াসউদ্দিন সোহাগকে সভাপতি করে ঢাকা জেলা ছাত্রলীগ দক্ষিনের কমিটি ঘোষনা

বহুল প্রতিক্ষিত ঢাকা জেলা ছাত্রলীগ দক্ষিনের কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক, দোহারের সন্তান গিয়াসউদ্দিন সোহাগকে সভাপতি ও এহসান আরাফ অনিককে সাধারন সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনের সাক্ষরিত কেন্দ্রীয় ছাত্রলীগের প্যাডে এই কমিটির ঘোষণা দেয়া হয়। ৯ সদস্য বিশিষ্ট এই কমিটি গণমাধ্যমের কাছে প্রকাশ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা।

৯ সদস্য বিশিষ্ট এই কমিটিতে গিয়াসউদ্দিন সোহাগকে সভাপতি করে আরো তিনজনকে সহ সভাপতি হিসাবে ঘোষণা করা হয়। কমিটিতে ১নং  সহসভাপতি হিসাবে ঘোষণা করা হয়েছে প্রকাশ শাখারী,  ২নং  সহসভাপতি তন্ময় তুহিন, ৩নং সহসভাপতি আতিকুর রহমান বাবু।

গিয়াসউদ্দিন সোহাগকে সভাপতি করে ঢাকা জেলা ছাত্রলীগ দক্ষিনের কমিটি ঘোষনা

এই কমিটিতে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন এহসান আরাফ অনিক। কমিটিতে দুইজন যুগ্ম সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। এরা হলেন তানজিম অপু ও রাহাত মাহমুদ।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসাবে দুইজন নির্বাচিত হয়েছেন। ১নং সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, ২নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহভাপতি বাবু নির্মল রঞ্জন গুহের বড় ছেলে অনুপম গুহ নয়ন।

গিয়াসউদ্দিন সোহাগকে সভাপতি করে ঢাকা জেলা ছাত্রলীগ দক্ষিনের কমিটি ঘোষনা

Comments

comments