খন্দকার আবু আশফাকের মাতার ইন্তেকাল

78
খন্দকার আবু আশফাকের মাতার ইন্তেকাল

ঢাকা জেলা বিএনপির সাধারন সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলা পরিষদের দুই বারের চেয়ারম্যান খন্দকার আবু আশফাকের মাতা নুরজাহান বেগম ইন্তেকাল করেছেন। ইন্নাল্লিল্লাহী ওইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন। তিনি শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

রত্নগর্ভা মা হিসাবে পুরস্কারপ্রাপ্ত খন্দকার আব্দুল আলীম খন্দকারের স্ত্রী সাত ছেলে ও এক মেয়ের মাতা ছিলেন। বড় ছেলে ডা খন্দকার আবুল কাশেম সাবেক যুগ্ম সচিব ও স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক, মেঝ ছেলে খন্দকার আবুল বাশার ঢাকা শিশু হাসপাতালে আছেন, সেঝ ছেলে খন্দকার আবুল হোসেন স্পেশাল ট্রাইবুনাল জজ, চতুর্থ ছেলে খন্দকার আবুল খায়ের একজন চার্টার্ড একাউন্টেড, পঞ্চম ছেলে খন্দকার আবুল কালাম সুপ্রিম কোর্টের একজন আইনজীবি, ষষ্ঠ ছেলে ঢাকা জেলা বিএনপির সাধারন সম্পাদক খন্দকার আবু আশফাক ও ছোট ছেলে খন্দকার আবু শফিকঃ খন্দকার গ্রুপের একজন কর্ণাধার এবং ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর একজন পরিচালক। একমাত্র মেয়ে আইরিন পারভিন পারুল একজন মাস্টার্স ডিগ্রী হোল্ডার।

বর্তমান মরহুমার মরদেহ ঢাকা শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে আছে। মরহুমার নামাজে জানাজা বাদ আসর নবাবগঞ্জের কলাকোপার কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

অন্য খবর  নবাবগঞ্জে ইছামতি নদীর অবৈধ বালু উত্তোলন বন্ধ হচ্ছে না

Comments

comments