খন্দকার আবু আশফাকের মনোনয়নপত্র জমাদান

421
খন্দকার আবু আশফাক

ঢাকা-১ আসনের বিএনপি মনোনীত প্রার্থী ঢাকা জেলা বিএনপির সাধারন সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান খন্দকার আবু আশফাক আজ দুপুরে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আজ দুপুর তিনটার দিকে তিনি বিএনপি নেতা কর্মীদের নিয়ে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক আবু সালেহের কাছে মনোনয়নপত্র  জমা দেন।

আজ দুপুরে দোহার ও নবাবগঞ্জে খন্দকার আবু আশফাকের মনোনয়ন পত্র জমাদানের কথা থাকলেও অনিবার্য কারনে দুপুরে তিনি ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। মনোনয়ন পত্র জমাদান শেষে নিউজ৩৯ এর সাথে কথা বলেন এই বিএনপি নেতা। তিনি বলেন, বর্তমান সরকারের কাছে আমাদের কিছু চাওয়ার নাই, কারন এই সরকার অবৈধ সরকার। নির্বাচন কমিশনারের কাছে আমাদের চাওয়া তারা যেন মানুষের ভোট দানের সুযোগ করে দেন। মানুষ যদি ভোট দান করতে পারে তাহলে দোহার-নবাবগঞ্জের সকল মানুষকে নিয়ে ধানের শীষ প্রতীক সাধারন মানুষের বিজয় নিয়ে আসতে পারবে ইনশায়াল্লাহ।

খন্দকার আবু আশফাক

এই একই সময় খন্দকার আবু আশফাকের সাঠেঈ মনোনয়ন পত্র জমা দেন বিএনপির মনোনয়ন পাওয়া আরেক নেত্রী ফাহিমা হোসাইন জুবলী। একই আসনে মনোনয়ন পাওয়া দুই নেতার একই সাথে মনোনয়ন পত্র জমা দেয়া রাজনীতির ইতিহাসে অন্যতম বিরল এক দৃশ্যের অবতারনা করে।

অন্য খবর  দোহারে ২৫ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

এই সময় তার সাথে উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মনির হোসাইন রানা, জাসাস এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সালাউদ্দিন মোল্লা, স্বেচ্ছাসেবকলীগ ঢাকা জেলার সাধারন সম্পাদক ওয়াহিদুর রহমান বানীসহ ঢাকা জেলা বিএনপি, দোহার ও নবাবগঞ্জ উপজেলা বিএনপি ও এর অংগসংগঠনের নেতা কর্মীরা।

Comments

comments