খন্দকার আবু আশফাকের মনোনয়নপত্র বৈধ ঘোষনা

420
খন্দকার আবু আশফাক

ঢাকা জেলা বিএনপির সাধারন সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলার সদ্য সাবেক চেয়ারম্যান খন্দকার আবু আশফাকের মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেছে নির্বাচন কমিশন। আজ ৬ ডিসেম্বর সকাল ১১ টার দিকে তার মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়। এই মনোনয়নপত্র বৈধ ঘোষনাওকে কেন্দ্র করে খন্দকার আবু আশফাকের নির্বাচনে প্রার্থী হতে আর কোন বাধা রইলো না।

ঢাকা জেলা বিএনপির সাধারন সম্পাদক খন্দকার আবু আশফাকের মনোনয়নপত্র বৈধ ঘোষনায় স্বস্তি ফিরে এসেছে দোহার ও নবাবগঞ্জ উপজেলার বিএনপির নেতা কর্মীদের মাঝে। মনোনয়নপত্র বৈধ ঘোষনার সময় নির্বাচনে কমিশনে উপস্থিত ছিলেন খন্দকার আবু আশফাক ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মনির হোসাইন রানাসহ ঢাকা জেলা বিএনপি ও এর অংগ সংগঠনের নেতা কর্মীরা।

মনোনয়নপত্র বৈধ ঘোশনার তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় খন্দকার আবু আশফাক নিউজ৩৯অকে বলেন, জনগন আজ গনতন্ত্র চায় কিন্তু বর্তমান সরকার তা জনগনের হাতে ফিরিয়ে দিতে চায় না। বরং গনতান্ত্রীক বাংলাদেশের প্রতিনিধিদের এই সরকার বিভিন্ন হামলা, মামলা করে দমিয়ে রাখতে চায়। জনগনকে সাথে নিয়ে আমরা এদের প্রতিরোধ করবো।

এই সময় খন্দকার আবু আশফাক আরো বলেন, আমার পদত্যাগপত্র পেয়েও ইসি সেটা আমলে নেয় নি। আজ আপিলে আমি আমার কপি দেখিয়েই আমার মনোনয়নপত্র বৈধ ঘোষনা করলো ইসি। শুধুমাত্র আমার অঞ্চলের সাধারন মানুষের মনোবল ভাঙ্গতেই আমাকে ও আমার দলকে এই হয়রানী করা হয়েছে।

অন্য খবর  নবাবগঞ্জে নারীর আত্মহত্যা, পুলিশের লাশ উদ্ধার

Comments

comments