কোঠাবাড়ি কলেজে দোহার উপজেলা যুবলীগের বৃক্ষরোপন

112
যুবলীগের বৃক্ষরোপন
Exif_JPEG_420

ঢাকা জেলার দোহার উপজেলার নবতম উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান কোঠাবাড়ি কলেজে বৃক্ষরোপন করেছে দোহার উপজেলা যুবলীগ। ২০ জুন শনিবার সকাল ১০টার সময় যুবলীগের বৃক্ষরোপন শুরু হয়। এই সময় কোঠাবাড়ি কলেজ চত্ত্বরে ২০০ টি বৃক্ষরোপণ করে দোহার উপজেলা যুবলীগ। জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকি  উপলক্ষে এই বৃক্ষরোপণ অভিযান হাতে নিয়েছে দোহার উপজেলা যুবলীগ।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকি উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করে চলছে যুবলীগ। তারই ধারাবাহিকতায় শনিবার দোহারের নবতম উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান কোঠাবাড়ি কলেজের ক্যাম্পাসে ২০০ গাছের চারা রোপণের উদ্যোগ নেয় দোহার উপজেলা যুবলীগ। নব প্রতিষ্ঠিত এই কলেজের ক্যাম্পাসে ২০০ বনজ গাছের চারা নিজেরা উপস্থিত থেকে রোপন করে যুবলীগ।

উপজেলা যুবলীগের বৃক্ষরোপনে ঢাকা জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ার সালাউদ্দিন দরানী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য যুবলীগ সব সময় প্রস্তুত। এই করোনা পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছেন তা বিশ্বের মডেল। দোহার উপজেলা যুবলীগ সব সময় মাননীয় প্রধানমন্ত্রীর যেকোন নির্দেশ পালনে সদা প্রস্তুত।

অন্য খবর  বাহ্রা ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা

দোহার উপজেলা যুবলীগের সভাপতি ও জয়পাড়া বিশ্ববিদ্যালয়ের শেষ নির্বাচিত ভিপি আলমাস উদ্দিন তার বক্ত্যবে বলেন, কেন্দ্র ঘোষীত কর্মসূচি বাস্তবায়নে দোহার উপজেলা যুবলীগ সব সময় কর্ম তৎপর। দোহার উপজেলা যুবলীগ যেকোন সময়, যেকোন প্রয়োজনে শেখ হাসিনার নির্দেশ পালনে সদা প্রস্তুত। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকি উপলক্ষে কেন্দ্র ঘোষিত এই কর্মসূচিতে কোঠাবাড়ি কলেজকে আমরা বেছে নেই কারন এই নতুন শিক্ষা প্রতিষ্ঠান একসময় ছাত্রছাত্রীর কোলাহলে ভরে উঠবে এবং তখন এই গাছগুলো এই কলেজের সৌন্দর্য যেমন বৃদ্ধি করবে ঠিক একই ভাবে কলেজের অর্থনৈতিক ভিত্তি দৃঢ় করতে সহায়তা করবে।

কোঠাবাড়ি কলেজে দোহার উপজেলা যুবলীগের  বৃক্ষরোপনকোঠাবারি কলেজের এই বৃক্ষরোপন কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন দোহার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ, কোঠাবাড়ি কলেজের পরিচালনা পরিষদ, দোহার উপজেলা যুবলীগ নেতা জুলহাস, কালাম বিশ্বাস, আওয়ামী লীগ নেতা আব্দুল কাদের মন্ডলসহ দোহার উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।

Comments

comments