কৈবর্ত্যপাড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

97
কৈবর্ত্যপাড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ঢাকার অদূরে কেরানীগঞ্জে পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক যুবক। বুধবার (১০ই ফেব্রুয়ারি) সকাল ১১ টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা ইউনিয়নের কৈবর্ত্যপাড়ায় সিরাজ হাজির বাড়ি চতুর্থ তলার একটি ঘর থেকে এ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম বিল্লাল(৩০)। সে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার বাউইকান্দি গ্রামের সিরাজ মাঝির ছেলে এবং স্থানীয় কালিগঞ্জ বাজারের পাতিলাপট্টি দর্জির কাজ করতো।

নিহতের পিতা সিরাজ মাঝি জানান, ছেলে, ছেলের বউ ও সন্তানসহ আমরা একই বাড়িতেই ভাড়া থাকতাম। ছেলে মাদকাসক্ত থাকায় স্ত্রী ও সন্তানের ভরণপোষণ আমাকে করতে হতো। এ নিয়ে প্রায়ই ওর সাথে তর্ক বিতর্ক কথা কাটাকাটি লেগেই থাকত। এরই এক পর্যায়ে আজ সকালে ছেলের সাথে আমার ঝগড়া ও হাতাহাতি হয়, এতে ক্ষিপ্ত হয়ে সে আমাদের সবাইকে ঘর থেকে বের করে দিয়ে দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকির পর কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দেখি ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। আমরা ঝুলন্ত লাশ দেখে পার্শ্ববর্তী ফ্ল্যাটের লোকজনের সহায়তায় লাশ নামিয়ে স্থানীয় ডাক্তার দিয়ে পরীক্ষা করিয়ে জানতে পারি সে মারা গেছে।

অন্য খবর  নবাবগঞ্জের দুর্বৃত্তের হামলায় মুক্তিযোদ্ধা আহত

এ প্রসঙ্গে দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, স্থানীয় এক সাংবাদিকের মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। প্রাথমিকভাবে আত্মহত্যা বলা হলেও আলামত কিছুটা সন্দেহজনক থাকায়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments

comments