কেরানীগঞ্জে ৭ ডাকাত আটক

17
কেরানীগঞ্জে ৭ ডাকাত আটক

বুধবার রাতে ঢাকা জেলার কেরানীগঞ্জের বেগুনবাড়ি থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ সাত ডাকাতকে আটক করেছে র‌্যাব-১০। আটককৃতরা হলেন নাহিদ (২৮), রবিন (২৮), এখলাছ (৩৮), মাসুম (২৭),  জাহাঙ্গীর (২১), সাগর (২১), রাকিব (১৯)।

র‌্যাব জানায়, বুধবার রাত ১১টায় র‌্যাব-১০ সিপিসি-২, কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি আবুল কালাম আজাদের নেতৃত্বে দক্ষিণ কেরানীগঞ্জের বেগুনবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৭ জনকে আটক করে র‌্যাব। এ সময় আটকদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ২টি বড় ছোরা, ২টি প্লাস্টিক চাকু, ২টি সুইচ গিয়ার চাকু, ১টি লোহার রড এবং ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এছাড়া এরা বাবু বাজার থেকে কদমতলী এলাকায় টাকা ও মোবাইল ছিনতাই চক্রের সক্রিয় সদস্য বলে জানায় র‌্যাব।

আটককৃত নাহিদ দক্ষিণ কেরানীগঞ্জ বাঘাপুর গ্রামের হিরার ছেলে, রবিন মুন্সিগঞ্জের আমতলির ইফনুছ মিয়ার ছেলে, এখলাছ শরিয়তপুর ডামুড্যা ধলাপাড়া গ্রামের আলী আজগরের ছেলে, মাসুম মাদারীপুরের দক্ষিণ পাড়া শেখ বাড়ির রহমান শেখের ছেলে, জাহাঙ্গীর সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড বটতলা নাঈমের বাড়ীর ভাড়াটিয়া আজগর আলী ছেলে, সাগর বগুড়ার হাজিরাদিঘীর আনোয়ার হোসেনের ছেলে ও রাকিব মাদারীপুরের রাজৈর থানার রলইগ্রামের মো. সেলিমের ছেলে।

অন্য খবর  নবাবগঞ্জে তিন শিক্ষককে বিদায়ী সংবর্ধনা

আটকদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments