কেরানীগঞ্জে ১১ মাকদসেবীর কারাদন্ড

456

কেরানীগঞ্জে ১১ মাদকসেবীকে জেল জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গত ১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার সরকার।

সাজা প্রাপ্তরা হলো শহিদুল ইসলাম (২৫), শুভ (২১), আলামিন শুভ (২৫), মোঃ শাকিল (২২), মোঃ নাজিম (২০), মোঃ বাবু (২৫), শাহাবুদ্দিন (৪৫), মাইন উদ্দিন (২০), আলী হোসেন (২২) ও শাহিন (২০)। তাদের সকলকে ১ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ফয়জল হক (২৭) নামে এক মাদকসেবীকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয় ।

এসময় আরও উপস্থিত ছিলেন ভ্রাম্যমান আদালতের বেঞ্চ সহকারী মোঃ মজিরুল হক, ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ হাবিবুর রহমান ও উপ-পরিদর্শক (এসআই) খন্দকার খালিদ হোসেন। নির্বাহী ম্যাজিস্ট্রে ও সহকারী কমিশনার (ভূমি) অঞ্জন কুমার সরকার নিউজ৩৯ কে বলেন,  ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশ সদস্যরা কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবনের সময় ১১ যুবককে হাতেনাতে আটক করে। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হলে ১০ জনকে ১ হাজার টাকা করে ১০ হাজার টাকা এবং ১ জনকে ১ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।

অন্য খবর  দোহারে কিশোরীর আত্মহত্যা

Comments

comments