কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে ১৮ জুয়াড়ি গ্রেপ্তার

88
কেরাণীগঞ্জে র‌্যাবের অভিযানে ১৮ জুয়াড়ি গ্রেপ্তার

ঢাকার অদূরে কেরাণীগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ১৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে  র‌্যাব-১০ সদস্যরা। শনিবার রাত সাড়ে নয়টার দিকে কেরাণীগঞ্জ মডেল থানা নজরগঞ্জ এলাকায় অভিযান চালায় র‌্যাব-১০ এর একটি দল। এসময় জুয়া খেলার সরঞ্জাম, নগদ বিশ হাজার দুই’শ সত্তর টাকাসহ ছয়জন কে হাতেনাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. জাহাঙ্গীর হোসেন (৩৯), মো. কাদের (৫০), মো. জামাল (৫৫), মো. হাবিবুল্লাহ (৫৪), মো. ফারুক (৪৫) ও মো. শাহীন মিয়া (৪৭)।

এছাড়াও একইদিন রাত সাড়ে এগার টার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার গোলাম বাজার এলাকা থেকে অপর একটি অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম, নগদ পয়ত্রিশ হাজার সত্তর টাকাসহ ১২জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. নুর ইসলাম (৪৫), মো. ইদ্রিস আলী (৩৮), মো. সোহেল বিশ্বাস (৩১), মো. শাকিল আহমেদ (২৯), মো. আলম হোসেন (৩৮), মো. রবিউল ইসলাম (৪০), মো. সবুজ মিয়া (৩০), মো. বেলায়েত হোসেন (২৮), মো. লিটন মিয়া (৪০), মো. আশরাফ আলী (৪২), মো. আনোয়ার (৪০) ও মো. আবুল কাশেম (৩৫) বলে জানা যায়।

অন্য খবর  প্রেমের ফাঁদে ফেলে দুই কিশোরীকে ধর্ষণ ছয় যুবক আটক

র‌্যাব-১০ এর মিডিয়াসেল থেকে বিষয়টি নিশ্চিত করে বলা হয়, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments