কেরানীগঞ্জে ভুয়া এনএসআই গ্রেপ্তার

74
কেরানীগঞ্জ

কেরানীগঞ্জে সঞ্জয় বিশ্বাস (৩৬) নামে এক ভুয়া এনএসআই সদস্যকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত সঞ্জয় বিশ্বাসের পিতার নাম কমল চন্দ্র বিশ্বাস। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার দক্ষিণ ফুকরা গ্রামে।

কেরানীগঞ্জ মডেল থানাধীন আটি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সাদিকুর রহমান জানান, এসআই রেজাউন আমিন বর্ষণ ও সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার সকাল ১১টার দিকে ঘাটারচর এলাকায় মাদক অভিযানে বের হই। আমাদের পুলিশের গাড়িটি ঘাটারচর এলাকায় পৌঁছার পর ভুয়া এনএসআই সঞ্জয় বিশ্বাস আমাদের চ্যালেঞ্জ করে নিজেকে ঘাটারচর এলাকার নিয়োজিত দায়িত্বরত এনএসআই ইন্সেপেক্টর বলে দাবি করেন।

এরপর তিনি আমাদের ধমকের শুরে বলেন, আপনারা আমাকে না বলে কার অনুমতিতে এ এলাকায় মাদক অভিযানে বের হয়েছেন। তার কথাবার্তা শুনে বিষয়টি আমাদের সন্দেহ হলে আমরা তাকে সম্মানের সহিত আপ্যায়ন করে বিষয়টি আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানাই। সঞ্জয়ের নাম শুনে থানার ওসি স্যার তাকে আটক করার অনুমতি দেন। আমরা তাকে আটকের পর তার দেহ তল্লাশি করে একটি তার ছবি সম্বলিত ড্রাইভিং লাইলেন্স, এনএসআইর একটি আইডি কার্ড, এনএসআইয়ের বিজিডিং কার্ড পাওয়া যায়। যার মধ্যে নাম লেখা রয়েছে বিব্রত মজুমদার সজল এবং তার জাতীয় পরিচয় পত্র সাথে পাওয়া যায়। যার মধ্যে নাম লেখা রয়েছে সঞ্জয় বিশ্বাস। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানান, তার প্রকৃত নাম সঞ্জয় বিশ্বাস। তিনি একজন ড্রাইবার।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে ডাকাতি করা ৫০ সদস্যের সংঘবদ্ধ ডাকাত দলের সন্ধান পেয়েছে পুলিশ

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মসদ যুবায়ের জানান, আমি আটককৃত সঞ্জয়ের বিরুদ্ধে এর আগেও অনেক কথা শুনেছিলাম। তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন পরিচয় দিয়ে সাধারণ মানুষকে হয়রানি করতেন। তাকে অনেক দিন যাবত আমরা খুঁজছি। সরকারি কর্মকর্তার ভুয়া পরিচয় দেওয়ার অপরাধে আটককৃতের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় মামলার প্রস্তুতি গ্রহণ করছে।

Comments

comments