কেরানীগঞ্জে বিয়ার ও ইয়াবাসহ আটক চার

71
নবাবগঞ্জ

কেরানীগঞ্জে র‍্যাব   ৭২০ ক্যান বিয়ারসহ কবির হোসেন (২৮) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব ১০ এর সিপিসি ২ টিম। ১৯ জানুয়ারি শনিবার সন্ধ্যায়  কেরানীগঞ্জের  কদমতলী গোলচত্বর এলাকা থেকে  ১টি কাভার্ড ভ্যানে বিয়ার সহ তাকে  আটক করা হয়।

কবির হোসেনের বাড়ি পিরোজপুর জেলার কাউখালী থানার জয়কুল গ্রামে। তার বাবার নাম মো. তোফাজ্জল হোসেনের।

র‌্যাব-১০  সিপিসি-২ কেরানীগঞ্জ কোম্পানি কমান্ডার সৈয়দ ইমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমাদের কাছে খবর আসে বাবু বাজার ব্রীজ থেকে মাওয়া ঘাটের দিকে বিয়ারের একটি চালান যাচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে কদমতলী গোলচক্কর এলাকায় চেকপোস্ট বসায় র‌্যাব।

সন্ধ্যার দিকে একটি কাভার্ডভ্যানে ( ঢাকা মেট্রো-ম-৫১-৫২০১) তল্লাশি করে সাদা ৫ টি প্লাস্টিকের বস্তায়  ৭২০ ক্যান বিয়ার জব্দ করা হয়। এসময় গাড়িটির চালক কবিরসহ কাভার্ড ভ্যানটি আটক করা হয়।

এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

র‌্যাব ১০ কেরানীগঞ্জ ক্যাম্প পৃথক দুটি অভিযান চালিয়ে আট হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারী আটক করেছে। রবিবার গোপন সংবাদের ভিত্তিত্বে মহিলাসহ তিন মাদক কারবারি আটক করে র‍্যাব ১০ এর সিপিসি-২ টিম।

অন্য খবর  কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যানের ইফতারে চড়াও থানার ওসি

আটককৃতরা হচ্ছে : মোছাঃ মুর্শিদা বেগম রুনা (৩৫), মোঃ রুবেল (২৮) ও আহমেদ জায়েদ বিন বাশার (২৭)। আটকৃকতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার করার প্রস্তুতি নিচ্ছেন র‌্যাব সদস্যরা।

র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্প সুত্রে জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের মাদকের ওপর আমাদের বিশেষ অভিযান চলছে।  রবিবার সন্ধ্যা ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১০ সিপিসি ২ জানতে পারেন যে, দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা পূর্বপাড়া চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় আজিজ ম্যানসন এর ৪র্থ তলায় একদল মাদক কারবারি আত্মগোপন করে মাদক বিক্রি করে আসছে। এ সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-১০ কেরানীগঞ্জ কোম্পানী কমান্ডার মেজর সৈয়দ ইমরান এর নেতৃত্বে ওই বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

Comments

comments