কেরানীগঞ্জে প্রশংসায় ভাসছে নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান

65
কেরানীগঞ্জ

খুব বেশি দিন হয়নি সাব রেজিস্ট্রার (ভূমি) হিসেবে যোগ দিয়েছেন কেরানীগঞ্জ মডেল উপজেলায়। ক্ষমতার বলে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবেও দায়িত্ব পালন করছেন ২০০৫ সালে এসএসসি পাস করা তরুণ এই বিসিএস ক্যাডার। গত ১৩ই সেপ্টেম্বর  রোজ রোজ শুক্রবার রাজধানীর সাইন্সল্যাবরেটরী এলাকায় এক কিঃমিঃ দৌড়ে ছিনতাইকারী ধরে শিরোনাম হয়েছেন একাধিক পত্রিকার।

এবার আবার কেরানীগঞ্জের বহুল প্রচারিত ফেইসবুক গ্রুপ ‘কেরানীগঞ্জ’ ফেইসবুক গ্রুপে স্ট্যাটাস দিয়ে কেরানীগঞ্জবাসীর বিশেষ করে তরুণদের মন জয় করে নিয়েছেন সদা হাস্যমুখ প্রিয়মুখ কামরুল হাসান। তিনি দূর্নীতি মুক্ত ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় কেরানীগঞ্জবাসীর সকল প্রকার সাহায্য কামনা করেছেন।

তার স্ট্যাটাস টি হুবহু তুলে ধরা হলো।

আসসালামু আলাইকুম,আমি মোঃকামরুল হাসান সোহেল, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, কেরানীগঞ্জ মডেল উপজেলা। মডেল থানায় যেকোন অপরাধ যেমন খাদ্যে ভেজাল,মাদক,পরিবেশ দূষণ,নদী দূষণ, খাল দখলসহ সকল অপরাধের তথ্য দিন। ইনশাআল্লাহ সুবিচার নিশ্চিত করা হবে।

২৪ ঘন্টাই আপনাদের জন্য সেবার দরজা খোলা! এই কেরানীগঞ্জেই আমার শৈশব কেটেছে, আপনাদের যেকোন সামাজিক উদ্যোগ কিংবা অপরাধ দমনে পাশে পাবেন আপনজনের মতো। আমি আপনাদেরই একজন। তথ্য দেয়ার জন্য ফোন করুনঃ ০১৮৯০৩৭৪৭৫৭। তথ্যদাতার পরিচয় গোপন করা হবে। ধন্যবাদ সবাইকে।

অন্য খবর  কেরানীগঞ্জের শীর্ষ সন্ত্রাসী জরিব গ্রেপ্তার

তার স্ট্যাটাসে সাড়াও পড়েছে ব্যাপক

★সারোয়ার হোসেন সানি লিখেছেন, ধন্যবাদ স্যার। পোস্টটি সংরক্ষণ করে রাখলাম ভবিষ্যৎ প্রয়োজনে।

★আকাশ রহমান লিখেছেন, আপনাকেই দিয়েই শুরু হোক পরিশুদ্ধ কেরানীগঞ্জের পথচলা। সাথে আছি ভাই। স্যার বললাম না, আপনার মতো মানুষদের ভাই বলতেই ভালো লাগে।

★দিনা আফরিন লিখেছেন, আমাদের রোহিতপুরের সিং নদীটি দখলমুক্ত করে দিন।

এছাড়াও আরো অনেকে বহু সমস্যার কথা তুলে ধরে তার সাহায্য কামনা করেছেন।

Comments

comments