কেরানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত আটক

72
কেরানীগঞ্জ

ঢাকার কেরানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের হাতে পাঁচ ডাকাত আটক হয়েছে। আটককৃত ডাকাতরা হচ্ছে মোঃ মামুন(৩৫),মোঃ সালাউদ্দিন ব্যাপারী(৩৩), মোঃ মোবারক হোসেন(৩০), মোঃ ইউনুস(২৮) ও মোঃ মামুন(৩৬)। আজ শনিবার(১৬মার্চ) ভোর রাতে কেরানীগঞ্জ মডেল থানার কালিন্দী ইউনিয়নের ব্রাহ্মনকিত্তা এলাকায় নির্মাণাধীন আশরাফিয়া জামে মসজিদের পাশে একটি বালুর মাঠ থেকে তাদের আটক করা হয়। এব্যাপারে রাব-১০ সিপিসি-২ এর নায়েব সুবেদার মোঃ নাসির উদ্দিন বাদী হয়ে মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলাসুত্রে জানা যায়, রাব-১০ সিপিসি-২ এর একদল র‌্যাব সদস্য দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলী গোলচত্বর এলাকায় টহলরত অবস্থায় ছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তাদের কাছে খবর আসে যে কালিন্দী ইউনিয়নের ব্রাহ্মনকিত্তা এলাকায় নির্মাণাধীন আশরাফিয়া জামে মসজিদের পাশে একটি বালুর মাঠে ৮/৯জনের একদল ডাকাত ওই এলাকায় ডাকাতির করার জন্য প্রস্তুতি নিচ্ছে। এ খবর পেয়ে র‌্যাব সদস্যরা দ্রুত ঘটনাস্থলে

অভিযান চালিয়ে উপরোক্ত পাঁচ ডাকাতকে আটক করে। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আরো ৩/৪জন ডাকাত পালিয়ে যায়। এসময় আটককৃত ডাকাতদের কাছ থেকে ২১টি মোবাইল সেট একটি ধারালো চাকু এবং ৯২ হাজার টাকা উদ্ধার করা হয়। আটককৃত ডাকাত মামুনের বাবার নাম মোতালেব মাহিন,সালাউদ্দিন ব্যাপারীর বাবার নাম ফজল হক ব্যাপারী, মোবারক হোসেনের বাবার নাম নান্নু মিজি, ইউনুসের বাবার নাম মনা প্রধান ও মামুনের বাবার নাম মাহির হোসেন। তাদের সবার বাড়ি মুন্সীগঞ্জ জেলার সদর থানার বিভিন্ন গ্রামে।

অন্য খবর  বালাশুরে অগ্নকাণ্ডে ২০টি দোকান ভষ্মীভুত

Comments

comments