কেরানীগঞ্জের রামের কান্দা-আঁটি সড়কে গণডাকাতি

365

ইমরান,নিউজ৩৯ঃ কেরানীগঞ্জের রামের কান্দা-আঁটি সড়কে ২০-২৫ টি গাড়ি আটকিয়ে গণডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এ সময় যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন, গাড়ির চাবি, লাইসেন্সসহ সবকিছু লুট করে নিয়ে যায়। সোমবার রাতে সোমবার রাত ১১ টার দিকে রামের কান্দা থেকে বসিলা যাওয়ার পথে আঁটি সড়কের মেকাইল এলাকায় এই গণডাকাতির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী মো. রাসেল সাংবাদিকদের জানান, ১৫/২০ জনের এক দল সশস্ত্র ডাকাতদল প্রায় ২০-২৫ টা গাড়ি আটকিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে যার কাছে যা পাওয়া যায় তা সব লুট করে নিয়ে যায়। এ সময় কয়েকজন যাত্রী বাধা দিলে তাদের রাম দা দিয়ে কুপিয়ে জখম করে। এছাড়া ১ টি গাড়ি ও ভাঙচুর করে ডাকাত দল।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, গত সপ্তাহেও এই একই স্থানে ডাকাতি হয়েছে। কিছুদিন পরপরই এখানে ডাকাতি হয় কিন্তু পুলিশ কোন ব্যবস্থাই গ্রহণ করে নাই। যেহেতু এখানে ডাকাতির ঘটনা অহরহ ঘটে কিন্তু পুলিশ টহল জোরদার করে না।

এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের জানান, সেখানে পুলিশ টহল টিম ছিল । তারা এক রাস্তায় টহল দেয়ার সময় অন্য রাস্তায় এ ডাকাতির ঘটনা ঘটে। পুলিশ উপস্থিত হলে ডাকাতরা পালিয়ে যায়।

অন্য খবর  নবাবগঞ্জে সিভিল সার্জনের প্রেস ব্রিফিং

Comments

comments