কেপার জন্য রেকর্ড গড়ছে চেলসি

16
কেপার জন্য রেকর্ড গড়ছে চেলসি

গোলরক্ষকদের দলবদলের রেকর্ডটা মাত্র কয়েকদিনের ব্যবধানে নতুন করে গড়তে যাচ্ছে চেলসি। স্প্যানিশ গোলরক্ষক কেপা আরজিবাগালাকে দলে ভেড়াতে ৭১ মিলিয়ন পাউন্ড খরচ করতে রাজি হয়েছে লন্ডনের ক্লাবটি। চুক্তি করতে স্পেন থেকে লন্ডনের পথে রওয়ানা হয়েছে কেপা।

অ্যাথলেটিক বিলবাওয়ের ২৩ বছর বয়সী গোলরক্ষক গত শীতকালীন দলবদলের বাজারে রিয়াল মাদ্রিদে প্রায় যোগ দিয়েই ফেলেছিলেন। তথ্য অনুযায়ী রিয়ালে মেডিকেলটাও হয়ে গিয়েছিল কেপার। কিন্তু তখনকার কোচ জিনেদিন জিদান মৌসুমের মাঝামাঝি সময়ে দলের সমন্বয় নষ্ট হতে পারে ভেবে আর শেষ পর্যন্ত কেপাকে দলে ভেড়াননি। বিলবাওয়ের হয়ে গত মৌসুমে লিগে মোট ৩০ ম্যাচ খেলেছেন কেপা। ইউরোপের উঠতি গোলরক্ষকের তালিকায় তিনি ওপরের দিকে আছেন। তবে বাই আউট ক্লজ ভেঙে চেলসির তাকে কেনার কারণ অন্য।

নিয়মিত গোলরক্ষক থিবো কোর্তোয়া দল ছাড়তে চাইছেন। গত দুইদিন অনুশীলনে যোগ দেননি তিনি। রিয়াল মাদ্রিদের আগ্রহের কথা শোনা যাচ্ছে তার ব্যাপারে। কেপাকে কেনার পর এটা প্রায় নিশ্চিত যে কোর্তোয়া ক্লাব ছাড়ছেন। আর কেপার জন্য এই বিপুল পরিমাণ অর্থের যোগান ইঙ্গিত করছে কোর্তোয়ার দামটাও নেহায়েত কম হবে না!

অন্য খবর  ম্যানইউ কোচ মরিনহো!

চেলসির নতুন কোচ কেপার সঙ্গে বোধ হয় আরও একজন খেলোয়াড়কে ধারে পাচ্ছেন। সেটা অবশ্য রিয়াল মাদ্রিদের কাছ থেকে। মাতেও কোভাসিচকে ধারে নেওয়ার কথা চলছে দুই ক্লাবের ভেতর।

Comments

comments