কৃষক লীগে ক্লিন ভাবমূর্তির নেতৃত্ব উপহার দেবো: ওবায়দুল কাদের

7
ছাত্রলীগ অন্যায় করে থাকলে শাস্তি হবে: ওবায়দুল কাদের 

আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগে আগামী দিনের পরিচ্ছন্ন, স্বচ্ছ, ক্লিন ইমেজের এবং ক্লিন ভাবমূর্তির নেতৃত্ব উপহার দেওয়া হবে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (৬ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কৃষক লীগের দশম জাতীয় সম্মেলনে তিনি এসব কথা বলেন। এর আগে বেলা ১১টা ১০ মিনিটে সম্মেলন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর কৃষক লীগের সাধারণ সম্পাদক শামসুল হক রেজা সাংগঠনিক রিপোর্ট ও শোক প্রস্তাব তুলে ধরেন।

ক্যাসিনো ও দুর্নীতিবিরোধী চলমান শুদ্ধি অভিযানের সঙ্গে সঙ্গতি রেখে কৃষক লীগে স্বচ্ছ নেতৃত্ব উপহার দেওয়া হবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘কৃষক লীগের আজকের এই সম্মেলনের মাধ্যমে আমাদের নেত্রী শেখ হাসিনা যে শুদ্ধি অভিযান শুরু করেছেন, সেই শুদ্ধি অভিযানের সঙ্গে সঙ্গতি রেখে আমরা একটি পরিচ্ছন্ন, স্বচ্ছ, ক্লিন ইমেজের ও ক্লিন ভাবমূর্তির নেতৃত্ব বাংলাদেশের জনগণকে উপহার দেবো।’

শেখ হাসিনার সরকারের উন্নয়ন অর্জন শুধু এই দেশে নয়, সারা দুনিয়ায় সুনাম অর্জন করেছে বলেও উল্লেখ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত আছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

অন্য খবর  আওয়ামীলীগে নাজমুল হুদাকে আমরা স্বাগতম জানাই – আসাদুজ্জামান কামাল

দেশে কৃষির উন্নয়ন এবং কৃষকের স্বার্থরক্ষার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিল কৃষক লীগ প্রতিষ্ঠা করেন। সংগঠনটির সর্বশেষ কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১২ সালের ১৯ জুলাই।

আওয়ামী লীগের সূত্র জানায়, কৃষক লীগের বর্তমান সভাপতি মোতাহার হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক শামসুল হক রেজার নতুন কমিটিতে থাকার সম্ভাবনা নেই।

কৃষক লীগের নেতারা জানান, সম্মেলনে সাত হাজার কাউন্সিলর ও ৯ হাজার ডেলিগেট যোগ দিয়েছেন।

Comments

comments