কাটাখালী মিছের খান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

58
কাটাখালী মিছের খান উচ্চ বিদ্যালয়

দোহার উপজেলার কাটাখালী মিছের খান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া বিজ্ঞান প্রযুক্তি ও কৃষিমেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ১১টায় বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক অহিদুল ইসলাম অনু’র সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী এডভোকেট আব্দুল মান্নান খান।

প্রধান অতিথির বক্তব্যে এডভোটেক আব্দুল মান্নান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের প্রধান কাজ লেখাপড়া করা। তোমরা লেখাপড়া করে পরিবার , সমাজ ও রাস্ট্রের মুখ উজ্জল করবে। তোমরাই হবে আগামী দিনে এদেশের কর্ণধার। তোমাদের পড়াশোনায় মনোযোগী হতে হবে এবং যে কোন প্রতিকূল অবস্থা মোকাবেলা করে টিকে থাকতে হবে। লেখাপড়াকে চ্যালেঞ্জিং হিসেবে গ্রহন করতে হবে।

এ সময় আরও বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল হক, দোহার উপজেলা নির্বাহী অফিসার আফরোজা আক্তার বিরা, দোহার উপজেলা কমিশনার ভূমি সালমা খাতুন, যুবলীগ নেতা জুলহাস উদ্দিন । অনুষ্ঠানের প্রধান অতিথি আব্দুল মান্নান খানসহ অতিথিরা বিজ্ঞান প্রযুক্তি ও কৃষি মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

অন্য খবর  সদস্যপদে দাদা-নাতির ভোট যুদ্ধ

Comments

comments