করোনা থেকে সুস্থ হয়েছেন দোহার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা জসিমউদ্দিন

58

মহামারী করোনা থেকে সুস্থতা লাভ করেছেন দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিমউদ্দিন।  জুন মাসের মাঝামাঝি সময় তিনি তার শরীরে করোনা লক্ষন দেখতে পান। এর পরিপ্রেক্ষিতে জুন মাসের ১৪ তারিখে তিনি তার স্যাম্পল ঢাকায় পাঠান। ২০ জুন বিকালে তিনি তার কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট পান। সেই হিসাবে জুন মাসের ২৮ তারিখে তার হোম কোয়ারেন্টাইনে থাকার মেয়াদ শেষ হয় এবং তিনি এখন তার মাঝে করোনার কোন লক্ষনও নেই। তিনি করোনা থেকে এই মুক্তি লাভে মহান আল্লাহর কাছে শুকরিয়া জানান এবং  তার জন্য যারা দোয়া করেছেন তাদের তিনি ধন্যবাদ প্রদান করেন।

নিজের ফেসবুক স্ট্যাটাসে করোনা থেকে মুক্তি লাভে করায় তিনি লিখেন “মহান রাব্বুল আলামিনের অশেষ মেহেরবানীতে করোনা ভাইরাস সংক্রমন হতে আমি সুস্থ। ১৫ দিন আগে নমুনা পরীক্ষা দিয়ে পজিটিভ শনাক্ত হওয়ার পর আইসোলেশন ছিলাম। আমি কৃতজ্ঞতা জানাই মসজিদের ইমাম সাহেবদের যারা মসজিদে মসজিদে দোয়া পড়িয়েছেন, এলাকার শুভাকাঙ্খীদের এবং স্বজনদের, যারা মনোবল বাড়াতে সহযোগিতা করেছেন। আরো কৃতজ্ঞতা জানাই আমার বন্ধুদের,যারা আমার মৃত্যুর সংবাদ প্রচার করে আমার পরিবার পরিজনকে কষ্ট দিয়েছেন।”

অন্য খবর  নবাবগঞ্জে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালিত

দোহারে করোনা মোকাবেলায় সামনের কাতারের অন্যতম একজন যোদ্ধা ডা. জসিম উদ্দিন। করোনা মহামারীর শুরু থেকেই তিনি করোনা প্রতিরোধে চষে বেড়িয়েছেন দোহারের প্রতিটি অঞ্চল। নিজে করোনা আক্রান্ত হয়েও উপজেলা হাসপাতালের পক্ষ থেকে করোনা আক্রান্তদের নিয়মিত খোঁজ-খবর নিয়েছেন।

Comments

comments