ককটেল ফাটিয়ে সোনার দোকানে ডাকাতি

165
নারিশায় তিন বাড়িতে ডাকাতি
বিজ্ঞাপন

গাজীপুর সিটি কর্পোরেশনের জিরানীবাজার এলাকায় গতকাল শুক্রবার রাতে ককটেল ফাটিয়ে ‘সোমা জুয়েলার্স’ নামে একটি সোনার দোকানে ডাকাতি হয়েছে। এ সময় দোকান কর্মচারী সুনীল সরকার ও দুই নিরাপত্তা কর্মীসহ কমপক্ষে তিনজন আহত হয়েছেন বলে জানা গেছে।

জয়দেবপুর থানার চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মো. হারুন অর রশীদ জানান, রাত সাড়ে ৯টার দিকে খবর পেয়ে তিনি ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। ডাকাতরা কি পরিমাণ স্বর্ণালংকার বা মালামাল ও টাকা লুটে নিয়ে গেছে তাৎক্ষণিক তা নির্ধারণ করতে পারেনি দোকান মালিক। এ ঘটনায় বাজারের এক নিরাপত্তা কর্মীসহ তিনজন আহত হয়েছেন বলে জানা গেছে।

দোকান মালিক দীলিপ কুমার দাসের ছেলে দীপক কুমার দাস ও স্থানীয় সূত্র জানায়, ৮-১০ জন ডাকাত ক্রেতা সেজে দোকানে ঢুকে দোকান মালিক দীলিপ কুমারের বুকে পিস্তল ঠেকিয়ে জিম্মি করে ফেলে। একপর্যায়ে তারা দোকানে থাকা ৫০-৬০ ভরি সোনা, ১০০ ভরির মতো রুপা ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। এ সময় তার বাবা দীলিপ চিৎকার করলে ডাকাতরা ৫-৬টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। পরে ডাকাতরা মাইক্রোবাসে ঢাকার দিকে চলে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

অন্য খবর  মেঘলা বাজারে ডাকাতি; পুলিশের তৎপরতায় রক্ষা পেল ব্যবসায়ীরা

Comments

comments