ঐশ্বরিয়া হচ্ছেন ‘ভারতীয় ম্যাডোনা’!

21
ঐশ্বরিয়া রায়
বিজ্ঞাপন

ঐশ্বরিয়া রাই বচ্চন এখন ‘ফ্যানি খান’ ছবিতে কাজ করছেন। যেখানে তিনি অভিনয় করছেন ভারতীয় একজন তুমুল জনপ্রিয় পপতারকার চরিত্রে। অন্যদিকে এই ছবির অন্যতম একটি গানে তাকে এমনভাবে তুলে ধরা হচ্ছে- যেটা দেখে যে কেউ এই বিশ্বসুন্দরীকে তুলনা করতে পারবেন বিশ্বখ্যাত হলিউড তারকা ম্যাডোনার সঙ্গে।

এদিকে শুটিংয়ের আগে বিশেষ সেই গানের কথা ঐশ্বরিয়ার পছন্দ না হওয়ায় গানটাই বদলে গেছে। পিঙ্কভিলার এক প্রতিবেদনে এমন দাবি করা হয়েছে।

জানা গেছে, ‘দাবাং টু’ ছবিতে কারিনা কাপুর অভিনীত ‘ফেভিকল সে’র মতো চটুল কথার গানটির তালে নাচতে অস্বস্তি লাগছিল অ্যাশের। তাই প্রযোজক রাকেশ ওমপ্রকাশ মেহরা ও পরিচালক অতুল মাঞ্জরেকারকে গানটি পরিবর্তনের অনুরোধ জানান সাবেক এই বিশ্বসুন্দরী। নির্মাতারা তড়িঘড়ি নতুন আরেকটি গান যুক্ত করেন তার জন্য। এর কথা প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘আনজানা আনজানি’ ছবির ‘হালকা হালকা সা খুমার হ্যায়’ গানের মতো অনেকটা।

এদিকে মুম্বাই মিরর ট্যাবলয়েড এক প্রতিবেদনে জানিয়েছে, আইটেম গানটির কোরিওগ্রাফি করেছেন ফ্রাঙ্ক গ্যাটসন জুনিয়র। ১৯৮৬ সালে মাইকেল জ্যাকসনের ‘স্মুথ ক্রিমিনাল’ মিউজিক ভিডিওতে নৃত্যশিল্পী হিসেবে অংশ নেন তিনি। বিয়ন্সে, জেনিফার লোপেজ ও রিয়ান্নার মতো আন্তর্জাতিক পপতারকাদের সঙ্গে কাজের অভিজ্ঞতা আছে মার্কিন এই কোরিওগ্রাফারের।

অন্য খবর  দাম্পত্য জীবনের ইতি টানছেন অভিষেক-ঐশ্বরিয়া

বিয়ন্সের ১৭টি ভিডিওর কোরিওগ্রাফি করেছেন তিনি। এছাড়া তার সঙ্গে তিনটি ওয়ার্ল্ড ট্যুরে ছিলেন ফ্রাঙ্ক।

মএটাকে বলা হচ্ছে, ঐশ্বরিয়ার ক্যারিয়ারের সবচেয়ে বড় ক্যানভাসের গান। মুম্বাইয়ে এর শুটিং হবে ৮ থেকে ১০ দিন। সুনিধি চৌহানের গাওয়া নতুন গানটিতে ঐশ্বরিয়ার উপস্থিতি দেখে মনে হতে পারে তিনি ‘ভারতীয় ম্যাডোনা’। এ প্রসঙ্গে মুম্বাই মিররকে পরিচালক অতুল বলেছেন, ‘যুবসমাজে ব্যাপক জনপ্রিয় এমন একজন ঝলমলে পপতারকার চরিত্রে অভিনয় করছেন ঐশ্বরিয়া। সে চমৎকার নাচতে ও গাইতে পারে। আন্তর্জাতিক মঞ্চে পারফর্ম করে এই তারকা। এজন্যই আমেরিকা থেকে কোরিওগ্রাফার নেওয়া হয়েছে।’

ঐশ্বরিয়াকে সবশেষ করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে দেখা গেছে। ‘ফ্যানি খান’-এর মাধ্যমে প্রায় দুই বছর পর আবারও বড় পর্দায় পাওয়া যাবে তাকে। অস্কার মনোনীত ডাচ চলচ্চিত্র ‘এভরিবডি ফেমাস’-এর ছায়া অবলম্বনে নির্মাণাধীন এই ছবিটিতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, রাজকুমার রাও, দিব্যা দত্ত। এটি মুক্তি পাবে আগামী ৩ আগস্ট।

Comments

comments