এলাকার উন্নয়নে যোগ্য প্রতিনিধি নির্বাচিত করুন: সালমা ইসলাম

622
Salma Islam

যোগ্য ও দক্ষ প্রতিনিধি নির্বাচিত করলে এলাকার উন্নয়ন ও জনগণের প্রত্যাশা পূরণ হয়। আর এর মধ্য দিয়ে জনপ্রতিনিধিদের প্রতি সাধারণ মানুষের আস্থা ও সম্মান ফিরে আসে। তাই দল ও মার্কা দেখে নয়, এলাকার উন্নয়নে দক্ষ ও যোগ্য প্রার্থী নির্বাচিত করুন। শুক্রবার বিকালে ঢাকার নবাবগঞ্জের নয়নশ্রী ইউনিয়নের বিলপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় পার্টি আয়োজিত আলোচনা সভা ও যোগদান অনুষ্ঠানে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এ কথা বলেন।

নয়নশ্রী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি রাকিব আহমেদ ওয়াসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে দোহার-নবাবগঞ্জের সংসদ সদস্য সালমা ইসলাম বলেন, অবহেলিত ও উন্নয়নবঞ্চিত নয়নশ্রীবাসীর জন্য সুখবর আছে। এই ইউনিয়নে কোনো পাকা রাস্তা নেই। তাই সাধারণ মানুষ কষ্ট সহ্য করে যাতায়াত করেছেন। ইনশাআল্লাহ নয়নশ্রী ব্রিজ থেকে তুইতাল পর্যন্ত প্রায় সাড়ে ৪ কিমি. রাস্তা ও বকচর হয়ে তাশুল্যা বাংলা বাজার পর্যন্ত ৩ কিমি. রাস্তার কাজের টেন্ডার আগামী মাসের দ্বিতীয় সপ্তাহের মধ্যেই হবে। আমি আপনাদের পাশে থেকে বিগত দিনে যারা শুধু প্রতিশ্র“তি দিয়ে গেছেন সেই কাজগুলোই আগে করতে চাই। দেখাতে চাই কথায় নয়, কাজের মাধ্যমেই মানুষের ভালোবাসা অর্জন করতে হয়।

অন্য খবর  নবাবগঞ্জে মুজিবনগর দিবসে আওয়ামী লীগের র‍্যালী

তিনি বলেন, সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন আসছে। যাকে নির্বাচিত করলে সাধারণ মানুষের সার্বিক উন্নয়ন হবে তাকেই ভোট দেবেন। আপনাদের এলাকার রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, স্কুল-কলেজ, মসজিদ, মাদ্রাসাসহ মাদক ও দুর্নীতিমুক্ত মডেল নয়নশ্রী গড়তে যোগ্য নেতৃত্বের প্রয়োজন। তাই দল ও মার্কা নয়, দক্ষ কর্মী নির্বাচিত করবেন এটা আমার প্রত্যাশা।

অনুষ্ঠানে বিএনপির নবাবগঞ্জ উপজেলা অর্থবিষয়ক সম্পাদক রিপন মোল্লার নেতৃত্বে বিভিন্ন সংগঠনের ৫ শতাধিক নেতাকর্মী সালমা ইসলামের উন্নয়ন প্রতিশ্রুতি পূরণ দেখে জাতীয় পার্টিতে যোগদান করেন। অনুষ্ঠানে জাতীয় পার্টির নবাবগঞ্জ উপজেলার যুগ্ম আহ্বায়ক খন্দকার নুরুল আনোয়ার বেলাল, জুয়েল আহমেদ, জাহাঙ্গীর চোকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments