এভাবে চললে আগামীতে ক্ষমতায় আসা যাবে না: কামরুল ইসলাম

55

আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে চলমান দলীয় কোন্দলের কথা উল্লেখ করে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, এভাবে চলতে থাকলে আওয়ামী লীগ আগামীতে ক্ষমতায় আসতে পারবে না। বৃহস্পতিবার আজিমপুরের পার্ল হারবার কমিউনিটি সেন্টারে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভায় কামরুল ইসলাম একথা বলেন।

স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের কোন্দলের জেরে খাদ্যমন্ত্রীর কর্মসূচিতে আসার আগেই এর প্রবেশ পথে কয়েক গাড়ি ময়লা-আবর্জনা ফেলে রাখা হয়। এ ঘটনায় ক্ষোভও প্রকাশ করেছেন খাদ্যমন্ত্রী।

ঘটনার জন্য আওয়ামী লীগের একাংশ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনের সমর্থকদেরকে দায়ী করেছেন। এদিকে মেয়র খোকন বলেছেন, আওয়ামী লীগেরই একটি অংশ একজন মুক্তিযোদ্ধাকে সম্প্রতি লাঞ্ছিত করেছে। এতে ক্ষুব্ধ হয়েই জনগণ এই কাজ করেছে।

কামরুল ইসলাম বলেন, আপনারা সবসময়ই বলেন শেখ হাসিনার সরকার বার বার দরকার। কিন্তু আজ যে দ্বন্দ্ব চলছে, এভাবে চললে শেখ হাসিনার সরকার আগামীতে ক্ষমতায় আসবে না। তিনি বলেন, আজ আপনারা যেভাবে অনৈক্য দেখাচ্ছেন, তা কখনো দলের জন্য শুভকর নয়।

সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে খাদ্যমন্ত্রী আসার আগে এবং পরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনের অনুসারী এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

অন্য খবর  দোহারে বঙ্গবন্ধুর ৯৭তম জন্মবার্ষিকী পালিত

এ সময় সাঈদ খোকনের অনুসারীরা কয়েকটি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয় ও ভাঙচুর করে। পরে পুলিশ কাঁদানে গ্যাস ছুঁড়ে তাদেরকে তাড়িয়ে দেয়। এসময় ঘটনাস্থল থেকে ১৩ জনকে আটক করে পুলিশ।

Comments

comments