এবার নবাবগঞ্জে কিশোরীকে ধর্ষণের চেষ্টা, যুবক গ্রেপ্তার

532

ঢাকার নবাবগঞ্জে হত্যার ভয় দেখিয়ে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণ ও ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ধারণের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে মো. রনি (২৬) নামের ওই যুবককে শনিবার রাতে গ্রেপ্তার করা হয় বলে নবাবগঞ্জ থানার এসআই আরিফুল কায়সার জানিয়েছেন।

ওই রাতেই নির্যাতিত কিশোরীর মা রনিকে আসামি করে একটি মামলা করেছেন।রোববার রনিকে জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের হেফাজতে নিয়েছে পুলিশ। গ্রেপ্তার রনি উপজেলার বক্সনগর ইউনিয়নের দিঘীরপাড় গ্রামের বাবু মাদবর ওরফে সালামের ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ধর্ষণচেষ্টার ওই ঘটনা বলে জানিয়েছেন ওই কিশোরীর বড় ভাই। তিনি নিউজ৩৯কে জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যার আগে তার বোন রুটি কিনতে দোকানে যাওয়ার সময় রনি তাকে ডেকে বাড়ির ভেতরে নিয়ে যায়।

“ভেতরে যাওয়ার পর রনি ছুরি দিয়ে হত্যার ভয় দেখিয়ে তাকে ঘরে নিয়ে দরজা আটকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় আমার বোনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে গেলে রনি পালিয়ে যায়।” এসআই আরিফুল জানান, এলাকাবাসীই পরে রনিকে আটক করে থানায় খবর দেয়। তবে রনির মোবাইল ফোনটি উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানান তিনি।

অন্য খবর  নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স: অ্যাম্বুলেন্স আছে চালক নেই!

বখাটে রনি মাদকের একটি মামলায় ছয় মাস সাজা খেটে কিছুদিন আগে মুক্তি পেয়েছে বলে জানিয়েছেন থানার ওসি সায়েদুর রহমান।

Comments

comments