উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেইঃ সালমান এফ রহমান

151
সালমান এফ রহমান

দেশ আজ তমুল গতিতে সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। দেশের এই উন্নয়নের ধারা বজায় রাখতে বাংলাদেশ আওয়ামী লীগের কোন বিকল্প নেই। দেশের স্বার্থে, জনগনের স্বার্থে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনার হাতে এই দেশকে তুলে দিতে হবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও বেক্সিমকো গ্রুপের চেয়ারম্যান সালমান এফ রহমান। বুধবার দুপুরে বান্দুরা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সভা ও গনসংযোগ কার্যক্রমে প্রধান অতিথি হিসাবে তিনি এই কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও বেক্সিমকো গ্রুপের চেয়ারম্যান সালমান এফ রহমান বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে। দেশের প্রতিটি আনাচে-কানাচে উন্নয়নের কাজ চলছে। এখন এমন একটা সময় যখন জনগনকে উন্নয়নকে বেছে নিতে হবে। তিনি আওয়ামী লীগের স্থানীয় ও উপজেলা নেতাকর্মীদের বলেন, মানুষের দ্বারা দ্বারা আওয়ামী লীগের উন্নয়নের চিত্র পৌছে দিতে হবে। মানুষের ঘরে ঘরে শেখ হাসিনার উন্নয়নের আহবান পৌছে দিতে হবে। আপনাদের সবাইকে শেখ হাসিনার পক্ষে সবার কাছে ভোট চাইতে হবে। আপনারা সবাই এক থাকলে, দোহার ও নবাবগঞ্জের ঐক্যবদ্ধ আওয়ামী লীগ শেখ হাসিনাকে এই আসন উপহার দিবে ইনশায়াল্লাহ। দোহার ও নবাবগঞ্জে যে উন্নয়ন হয়েছে, পদ্মা বাঁধ হয়েছে তার সুবিধা সকলের কাছে তুলে ধরতে হবে। যাকে দিয়ে এই অঞ্চলের মানুষের উন্নয়নের কাজ হবে তাকে সংসদে পাঠাতে সর্বোচ্চ চেষ্টা করতে হবে।

অন্য খবর  শেখ হাসিনা না হলে পদ্মা সেতু দুঃস্বপ্নে পরিনত হতো : নবাবগঞ্জে আনোয়ার হোসেন মঞ্জু

এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুল বাতেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসিরুদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জালাল উদ্দিন, ঢাকা জেলা ছাত্রলীগ দক্ষিনের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের নেতা কর্মীরা।

Comments

comments