ইতালিতে রাষ্ট্রদূতের সাথে দোহার-নবাবগঞ্জ পরিষদ নেতাদের সাক্ষাৎ

190
ইতালিতে রাষ্ট্রদূতের সাথে দোহার-নবাবগঞ্জ পরিষদ নেতাদের সাক্ষাৎ

ইতালির বাংলা কমিউনিটিতে অন্যতম অবস্থান বৃহত্তর ঢাকাবাসীর। আর তাদের মধ্যে উল্লেখযোগ্য দোহার-নবাবগঞ্জ প্রবাসীরা। এবার নিজেদের অবস্থান আরও সুদৃঢ় করতে সংগঠিত হলো দোহার-নবাবগঞ্জ ঐক্য পরিষদ, রোম-ইতালি।

সংগঠনের সভাপতি মিজানুর রহমান খান ও সাধারণ সম্পাদক শেখ চঞ্চল মাহমুদের নেতৃত্বে ইতালিতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদারের সাথে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেন। সংগঠনের সকল নেতৃবৃন্দ ও বিভিন্ন পর্যায়ের প্রতিনিধি রাষ্ট্রদূতকে ফুলেল শুভেচ্ছায় জানায়।

এসময় দোহার-নবাবগঞ্জ ঐক্য পরিষদ, রোম-ইতালি অন্যতম উপদেষ্টা কমিউনিটি ব্যক্তিত্ব হাসান ইকবাল রাষ্ট্রদূতকে প্রধান উপদেষ্টা করার প্রস্তাবে তিনি মৌন সম্মতি জানান।

রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার বলেন, সুন্দর সমাজ গড়া প্রত্যেকেই দায়িত্ব। নিজেদের মধ্যে ঐক্য বজায় রেখে কাজ করলে অবশ্যই সমাজের জন্য ভাল দিক বয়ে আনবে।

রাষ্ট্রদূত এসময়ে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে প্রবাসের মাটিতে দেশের সম্মান অক্ষুন্ন রেখে প্রবাসী বাংলাদেশিদের জীবন মান উন্নয়ন ও কল্যাণকর কাজে নিজেদের আত্মনিয়োগের আহবান জানান।

এসময় সংগঠনের সভাপতি জানান, ইতালির বিভিন্ন শহরের সামাজিক সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গকে উপদেষ্টা কমিটিতে রাখা হয়েছে। তিনি আরো বলেন, আমরা সকলের সহযোগিতা ও সঠিক দিক-নির্দেশনায় সমান উন্নয়নে কাজ করতে চাই।

অন্য খবর  সৌদি আরবে বেকার দোহারের দশ হাজার যুবক

Comments

comments