ইছামতির ১১ দিনব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি

76
ইছামতি

নবাবগঞ্জ উপজেলার ছাত্রদের নিয়ে গঠিত অরাজনৈতিক সামাজিক সংগঠন ইছামতির ১১ দিন ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়েছে। ১লা সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই কর্মসূচি বৃহস্পতিবার শেষ হয়। সংগঠনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের দিন  নবাবগঞ্জ উপজেলা হরিষকুলে বেগম হাসিবা উচ্চ বিদ্যালয়ের হল রুমে আয়োজিত অনুষ্ঠানে  “সুস্থ্যভাবে বাঁচার জন্য বৃক্ষরোপন করি; ইছামতির হাত ধরে সোনার বাংলা গড়ি” – এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করা হয়।

সংগঠনের সভাপতি মাসুম বিন মোশারফ হোসেন তুষার বলেন, আমাদের সংগঠনটি একটি অরাজনৈতিক ছাত্র সংগঠন। ১লা সেপ্টেম্বর শুরু হয়ে শুক্র ও শনিবার ছাড়া টানা ১১দিনব্যাপী বৃক্ষরোপন কর্মসূচিতে প্রায় ৫০টি শিক্ষা প্রতিষ্ঠানে আমরা ২ হাজার চারা গাছ রোপন করেছি। এছাড়া এই সংগঠন থেকে গত ৫ বছরে স্বেচ্ছায় প্রায় ৩৫০০ ব্যাগ রক্ত দান করা হয়েছে।

অনুষ্ঠানে বাবু অজিত কুমার সাহা এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও বেগম হাসিবা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা খন্দকার ছামছুল আলম পোখরাজ, শিক্ষানুরাগী মানবেন্দ্র দত্ত, ড. মোহাম্মদ আলমাস আলী খান, যন্ত্রাইল ইউপি চেয়ারম্যান নন্দলাল সিং, সংগঠনের সভাপতি মাসুম বিন মোশারফ হোসেন তুষার, সাধারণ সম্পাদক রিফাত কাজীসহ অন্যান্য সদস্যরা।

অন্য খবর  পদ্মা কলেজ রোভার স্কাউট দলের রজতজয়ন্তী উদযাপিত

Comments

comments