ম্যানইউর হয়ে অভিষেকেই উজ্জ্বল ইব্রা

406
ম্যানইউর হয়ে অভিষেকেই উজ্জ্বল ইব্রা

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে অভিষেকেই জ্বলে উঠলেন জ্বাতান ইব্রাহিমোভিচ। তুরস্কের ক্লাব গালাতাসারাইকে ৫-২ ব্যবধানে উড়িয়ে দেওয়ার ম্যাচে একটি গোল করেছেন সুইডেনের এই স্ট্রাইকার।

নিজ দেশের শহর গোটেনবার্গে ম্যাচের শুরুতেই দর্শকদের উল্লাসে ভাসান ইব্রাহিমোভিচ। চতুর্থ মিনিটে ডান দিক থেকে আন্তোনিও ভালেন্সিয়ার ক্রসে পেনাল্টি বক্সের কাছ থেকে ৩৪ বছর বয়সী এই স্ট্রাইকারের বাইসাইকেল কিক এক ড্রপে জালে জড়ায়।

২২তম মিনিটে তুর্কি মিডফিল্ডার সিনান গুমুসের গোলে সমতায় ফেরে গালাতাসারাই। ৪০তম মিনিটে গিনির ফরোয়ার্ড ব্রুমার গোলে এগিয়েও যায় তারা। তবে দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ানো মরিনিয়ো বাহিনীর সামনে আর প্রতিরোধ ধরে রাখতে পারেনি দলটি।

৫৫ ও ৫৯তম মিনিটে দুই গোল করে ইউনাইটেডকে ফের এগিয়ে দেন ওয়েইন রুনি। আর ৬২তম মিনিটে স্কোরলাইন ৪-২ করে জয় প্রায় নিশ্চিত করে ফেলেন বেলজিয়ামের মিডফিল্ডার মারুয়ান ফেলাইনি। ৭৫তম মিনিটে রেড ডেভিলস নামে পরিচিত দলটির জয়সূচক গোলটি করেন স্পেনের হুয়ান মাতা।

ইউনাইটেডের কোচ হিসেবে প্রথম জয়ের স্বাদ পেলেন পর্তুগিজ কোচ মরিনিয়ো। তার অধীনে গত সপ্তাহে প্রথম প্রস্তুতি ম্যাচে বরুসিয়া ডর্টমুন্ডের কাছে ৪-১ গোলে হেরেছিল ওল্ড ট্র্যাফোর্ডের দলটি।

অন্য খবর  দ. আফ্রিকা সফরে বিশ্রাম পাচ্ছেন সাকিব

Comments

comments