ইউটিউবে নতুন নাটক ‘অপেক্ষা’

47
অপেক্ষা

ইউটিউবে সাধারণত নতুন মিউজিক ভিডিও, ওয়েব সিরিজ আর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উন্মুক্ত করা হয়। অন্যদিকে টিভিতে প্রচার হওয়া নাটকেরও বড় একটা দর্শক মহল রয়েছে সেখানে। কারণ, ইউটিউবে বিজ্ঞাপন বিরতি ছাড়াই নাটকগুলো উপভোগ করা যায় যে কোনও সময়।

তবে এসব সুবিধার সঙ্গে এবার শুরু হলো নতুন নাটক সরাসরি ইউটিউবে মুক্তি দেওয়ার প্রচলন। সেই ধারাবাহিকতায় ২৪ মে গান প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল প্রকাশ করেছে সৌমিক-তাসনুভা তিশা জুটির বিশেষ নাটক ‘অপেক্ষা’।

‘গানচিল ড্রামা এবং সিনেমা’ নামের ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়া এই নাটকটি প্রযোজনা করেছেন গীতিকার আসিফ ইকবাল ও পরিচালনা করেছেন পার্থ পলিনিউজ ফলিয়া। গল্প লিখেছেন ওয়ারিশ আসাদ নাফি।

নাটকটিতে ব্যবহার করা হয়েছে বিশেষ গান ‘ভাল্লাগে না’। একই সময়ে এই গানটিও প্রকাশ করা হয় ‘গানচিল মিউজিক’ নামের ইউটিউব চ্যানেলে। গানটিতে কণ্ঠ দিয়েছেন ভারতের রিংগো বসু। কথা ও সুর করেছেন গালিব সর্দার। সংগীতায়োজনে ছিলেন পাভেল রফিক।

নাটক ও গান সম্পর্কে অভিনেতা সৌমিক আহমেদ বলেন, ‘দুর্দান্ত গল্পের একটি নাটক এটি। আর সেই গল্পের সঙ্গে গানের মিলটা দারুণ হয়েছে। নাটক ও গান আলাদা করে ইউটিউবে প্রকাশ করায় খুব ভালো লাগছে। আশাকরি যারা দেখবেন সবার ভালো লাগবে।’

অন্য খবর  ইউটিউবে ইতিহাস গড়লো ‘বড় ছেলে’

এদিকে গানচিলের সিইও জিয়া উস সোবহান বলেন, ‘এটা গানচিলের নিজস্ব কনটেন্ট। নাটকটি কোনও টিভি চ্যানেলে আমরা প্রচার করিনি। সরাসরি নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। আমরা চাই গানচিল ভক্তরা আমাদের কাছ থেকে একদম ফ্রেশ কনটেন্ট পাক।

Comments

comments