আস্থা ও ভালোবাসায় নেত্রীর দেয়া দায়িত্ব নিষ্ঠা ও সততার সাথে পালন করবো –জননেতা নির্মল রঞ্জন গুহ

0
আস্থা ও ভালোবাসায় নেত্রীর দেয়া দায়িত্ব নিষ্ঠা ও সততার সাথে পালন করবো –জননেতা নির্মল রঞ্জন গুহ

জোবায়ের শরিফ,নিউজ৩৯: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহকে সংবর্ধনা দিয়েছে দোহার-নবাবগঞ্জ ও কেরাণিগঞ্জের সর্বস্তরের জনসাধারণসহ তার নিজ দলের নেতা-কর্মিরা। এ সময় তার সাথে স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু উপস্থিত ছিলেন।
বৃহস্পতিবার সকাল দশটার দিকে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কেরানীগঞ্জের আগানগর ও কদমতলী মোড়ে এসে পৌঁছলে তাদের ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। এসময় উপস্থিত নেতাকর্মীদের শুভেচ্ছা শ্লোগাণে মুখরিত হয় পুরো এলাকা। কেরানীগঞ্জ উপজেলা সদর, রোহিতপুর সহ কয়েকটি স্পটে নির্মল রঞ্জন গুহ ও আফজালুর রহমান বাবুকে সংবর্ধণা দেয়া হয়।
এরপর নবাবগঞ্জের বিভিন্নস্থানে দলীয় নেতা-কর্মিরা মোটরসাইকেল র্যাোলীসহকারে নির্মল রঞ্জন গুহকে বরণ করে নেন। এ সময় তাকে তাকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়। মুহুর্মুহু শ্লোগান ও করতালিতে মুখর হয়ে পড়ে নবাবগঞ্জ সদর সড়ক। সংবর্ধণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান , সাংগাঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
নির্মল রঞ্জন গুহ এই ভালোবাসায় আপ্লুত হয়ে বলেন,স্বেচ্ছাসেবকলীগের সভাপতি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু আমাকে সম্মানিত করেনি। দোহার ও নবাবগঞ্জের সবাইকে সম্মানিত করেছে। আমি আপনাদেরই সন্তান।আমি আপনাদের সুখে দুখে পাশে ছিলাম, আছি এবং থাকবো সবসময়।
তিনি বলেন, আস্থা ও ভালোবাসা রেখে নেত্রীর দেয়া নতুন দায়িত্ব নিষ্ঠা ও সততার সাথে পালন করবো। স্বেচ্ছাসেবক লীগকে নেত্রীর নিরাপদ ভ্যানগার্ড হিসেবে গড়ে তুলবো।
তিনি আরও বলেন, দোহার-নবাবগঞ্জের উন্নয়নে আমরা একসাথে কাজ করবো। তাই, আমাদের সাংসদ জনাব সালমান এফ রহমানের কাছে অনুরোধ থাকবে আপনি কোন একক ব্যক্তির পরামর্শ নিয়ে রাজনীতি করবেন না। আপনি দোহার নবাবগঞ্জের সকলের নেতা। আপনাকে আওয়ামী লীগের তৃণমূলসহ দলের পরীক্ষীত নেতা-কর্মিদের পরামর্শ নিয়ে রাজনীতি করার আহবান রাখছি। তবে এই সুযোগটা আপনাকেই করে দিতে হবে।
পরবর্তীতে বৃহস্পতিবার তার নিজ বাড়ি নয়াবাড়ীতে সংবর্ধনা দিচ্ছে নয়াবাড়ী ইউনিয়নের নেতা-কর্মিরা।

Comments

comments